মহেশপুর সীমান্তে বিএসএফের গুলিতে একজন আহত

0
মহেশপুর সীমান্তে বিএসএফের গুলিতে একজন আহত

প্রেসনিউজ২৪ডটকমঃ মহেশপুর(ঝিনাইদহ)সংবাদদাতাঃ ভোররাতে চোরাই পথে ভারতে গরু আনতে যাওয়ার সময় ভারতীয় সীমান্তরক্ষী বাহীনি (বিএসএফ) সদস্যদের গুলিতে আশিকুর রহমান রকি (২৬) গুরুতর আহত হয়েছে। তার সঙ্গীরা তাকে ভোর রাতেই উদ্ধার করে যশোরের একটি ক্লিনিকে ভর্তী করে।

আহত আশিকুর রহমান রকি ঝিনাইদহের মহেশপুর উপজেলার সীমান্ত বর্তী লেবুতলা গ্রামের রওশন আলীর ছেলে। এ ঘটনাটি ঘটেছে সোমবার ভোর রাতে মহেশপুর উপজেলার লেবুতলা সীমান্তে। এলাকাবাসী জানান, ভোর রাতে আশিকুর রহমানসহ ৮/১০জন চোরাই পথে ভারতে গরু আনতে যাওয়ার সময় ভারতীয় সীমান্তরক্ষী বাহীনির সদস্যরা তাদের লক্ষ করে গুলি চালায়। এতে আশিকুর রহমান রকি আহত হয়। স্থানীয় ইউপি সদস্য আবু আসান জানান, আহত আশিকুর রহমান রকি যশোরে ভর্তি আছে।

এখন তার অবস্থা ভালো আছে। মহেশপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) খন্দকার শামীম উদ্দীন জানান, আমি লোক মুখে ঘটনাটি শুনেছি। এ বিষয়ে কেউ অভিযোগ করেনি। মহেশপুর ৫৮ বিজিবির অধিনায়ক লেঃ কর্ণেল মাসুদ পারভেজ রানা জানান, ভারতে যাওয়ার চেষ্টা করলে বিএসএফের ছরড়ার গুলিতে একজন আহত হয়েছে বলে শুনেছি। খোজ নিয়ে জনতে পারি আহতের বাড়ীতে কেউ নেই। ঘর গুলো তালা বন্ধ অবস্থায় রয়েে

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here