ময়মনসিংহে বঙ্গমাতার ৯৩ তম জন্মবার্ষিকীতে এডভোকেট নিলুফার আনজুম পপি’র উদ্যোগে বৃক্ষরোপণ

0
ময়মনসিংহে বঙ্গমাতার ৯৩ তম জন্মবার্ষিকীতে এডভোকেট নিলুফার আনজুম পপি’র উদ্যোগে বৃক্ষরোপণ

প্রেসনিউজ২৪ডটকমঃ মোহাম্মদ সাইফুল আলম, ময়মনসিংহ জেলা প্রতিনিধি: বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব এর ৯৩ তম জন্মবার্ষিকীতে আওয়ামী লীগ নেত্রী এডভোকেট নিলুফার আনজুম পপি’র উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচি পালন। ময়মনসিংহের গৌরীপুরে শুক্রবার (১১ আগস্ট) সকাল সাড়ে দশটায় গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সুযোগ্য সভাপতি এডভোকেট নিলুফার আনজুম পপি’র উদ্যোগে ২নং গৌরীপুর ইউনিয়নের শালীহর গ্রামে বধ্যভূমির আঙিনায় ও পাশের রাস্তায় ৯৩টি ফলজ ও বনজ বৃক্ষরোপণের মধ্য দিয়ে এ কর্মসূচি পালন করেন।

এসময় পপি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, আপনারা জানেন ৭১ এর এই নারকীয় হত্যাকান্ডের স্বীকার আমাদের পরিবার, আমার দাদা ছাবেদ হোসেন ব্যাপারী । জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী এডভোকেট নিলুফার আনজুম পপি বলেন, আজ এখানে ৯৩টি গাছের চারা রোপণের মধ্য দিয়ে এ কার্যক্রমের শুরু। পর্যায়ক্রমে তার নির্বাচনী এলাকার রাস্তা-ঘাট ও গুরুত্বপূর্ণ স্থানে এ ধরনের বৃক্ষরোপণ কর্মসূচি পালন করবো।

আবহাওয়া ও জলবায়ু পরিবর্তনের চ্যালেঞ্জ মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে তারই ধারাবাহিকতায় আমার এ ক্ষুদ্র প্রয়াস। পরিশেষে উপস্থিত সকলের নিকট দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে নৌকার পক্ষে ঐক্য বদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

বৃক্ষরোপণ কর্মসূচিতে আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ে নেতৃবৃন্দ ও স্থানীয় জনতার একাংশের ভীড়ে উপস্থিত ছিলেন সাংবাদিক মো. মাসুদ আলম ভূঞা ও ময়মনসিংহের বিশিষ্ট লেখক সাংবাদিক মোহাম্মদ সাইফুল আলম সহ স্থানীয় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here