মহেশপুরে সেচ পাম্পের তার খুলে নিয়ে গেলো বিদ্যুৎ অফিস

0
মহেশপুরে সেচ পাম্পের তার খুলে নিয়ে গেলো বিদ্যুৎ অফিস

প্রেসনিউজ২৪ডটকমঃ মহেশপুর(ঝিনাইদহ)সংবাদদাতাঃ এক লাইসেন্সে দু’টি সেচ পাম্প চলছে চোরাই ভাবে বিদ্যুৎ সংযোগ নিয়ে। এ সংবাদ সংগ্রহকরতে গেলে সংবাদিক মোঃ আজাদকে লাঞ্চিত করে ক্যামেরা ও মোবাইল ফোন সিনিয়ে নেওয়া চেষ্টা করে চোরাই ভবে বিদ্যুৎ নেওয়া সাইফুল ইসলাম, মশিয়ার রহমান ও ইদ্রিশ আলী।

গতকাল বৃহস্পতিবার দুপুরে মহেশপুর পল্লী বিদ্যুৎ অফিসের কর্মকর্তা ও কর্মচারীরা বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে তার খুলে নিয়ে যান। গ্রামবাসীরা জানান,বাথানগাছি গ্রামের সাইফুল ইসলাম, মশিয়ার রহমান ও ইদ্রিশ আলী এক লাইসেন্সে দু’টি সেচ পাম্পের মটর মহেশপুর পল্লী বিদ্যুতের লাইনম্যানকে ম্যানেজ করে বেশ কিছুদিন ধরে বিদ্যুৎ পিলারের পরিবর্তে বাঁশ দিয়ে লাইন টেনে চালিয়ে আসছে।

তারা আরো জানান,বৃহস্পতিবার দুপুরে হঠাৎ করে পল্লী বিদ্যুৎ অফিসের কর্মকর্তা ও কর্মচারীরা গিয়ে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে তার আর বাঁশের খুটি গুলো খুলে নিয়ে যান। তবে চোরাই লাইন নেওয়ার ব্যাপারে তাদের বিরুদ্ধে কোন ব্যবস্থা বা জরিমানা করা হয়নি।

মহেশপুর পল্লী বিদ্যুৎ অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার অভিজিৎ কুমার সাহা জানান,আমরা প্রথমে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করেছি। এবার আমরা আইন গত ব্যবস্থা নেব গ্রাহকের বিরুদ্ধে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here