মহেশপুরে ৪ ক্লিনিকে ভ্রাম্যমান আদালতের অভিযান সিলগালা ও জরিমানা আদায়

0
মহেশপুরে ৪ ক্লিনিকে ভ্রাম্যমান আদালতের অভিযান সিলগালা ও জরিমানা আদায়

প্রেসনিউজ২৪ডটকমঃ মহেশপুর (ঝিনাইদহ) সংবাদদাতাঃ ঝিনাইদহের মহেশপুরে কসায় খানা নামে খ্যাত ৪টি ক্লিনিকে ভ্রাম্যমান আদালতের অভিযানে সিলগালা ও প্রত্যেক ক্লিনিকে ৫ হাজার টাকা করে জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত।

বুধবার দুপুরে ভ্রাম্যমান আদালতের ম্যাজিস্ট্রেট সহকারী কমিসনার ভুমি শরিফ শাওন মহেশপুর উপজেলার পদ্মপুকুর বাজারে অবস্থিত মহিউদ্দিন প্রাইভেট হাসপাতাল,নেপারমোড়ে অবস্থিত একতা ক্লিনিক, মা ও শিশু প্রাইভেট হাসপাতাল,ভৈরবা বাজারে অবস্থিত শিহাব প্রাইভেট হাসপাতালে অভিযান চালায়।

এ সময় ভ্রাম্যমান আদালতের ম্যাজিস্ট্রেট উল্লেখিত ৪টি ক্লিনিক সিলগালা করে দেন। এসময় প্রত্যেক ক্লিনিকের মালিককে ৫ হাজার টাকা করে ২০হাজার টাকা জরিমানা করেন। এ সময় উপস্থিত ছিলেন মহেশপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হেদায়েত মাহমুদ বিন সেতু ও ঝিনাইদহ র‌্যাব-৬ এর কর্মকর্তারা।

উল্লেখ্যঃ শনিবার (৮ জুলাই) রাত সাড়ে ৮ টার দিকে মহেশপুরে গ্রামীণ প্রাইভেট হাসপাতাল এন্ড ডায়াগনেষ্টিক সেন্টারের ভুল অপারেশনে বজরাপুর গ্রামের আলী কদরের মেয়ে বিথী খাতুন নামে এক প্রসূতি মায়ের করুন মৃত্যু হয়। এর পর থেকে মহেশপুরের বিভিন্ন ক্লিনিকের প্রতি নজর রাখেন প্রসাশনের উর্দ্ধতন কর্মকর্তারা।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here