গৌরীপুরে সড়ক দুর্ঘটনায় ৯জন আহত

0
গৌরীপুরে সড়ক দুর্ঘটনায় ৯জন আহত

প্রেসনিউজ২৪ডটকমঃ মোঃ মাহফুজুর রহমান,গৌরীপুর (ময়মনসিংহ)প্রতিনিধিঃ গৌরীপুরে সড়ক দুর্ঘটনায় ৯ জন গুরুতর আহত হয়েছে। আজ রবিবার সকালে ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের চরশ্রীরামপুর এলাকায় মাহিন্দ্র ও বাসের মুখোমুখি সংঘর্ষে এ দূর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলে জানা যায়, ময়মনসিংহ থেকে গৌরীপুর কলতাপাড়া বাজারের উদ্দেশ্যে ছেড়ে আসা মাহিন্দ্রটি ডৌহাখলা ইউনিয়নের চরশ্রীরামপুর এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা এম কে সুপার বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে মাহিন্দ্রের যাত্রী গৌরীপুর জনতা ব্যাংকের সিনিয়র অফিসার রফিকুল ইসলাম খান সোহাগ, হাসনাত রাফসান জানি, কৃষি ব্যাংকের সিনিয়র অফিসার তারেক আহমেদ, ইসলামাবাদ সিনিয়র মাদরাসার সহকারী শিক্ষক রৌশন জাহান ডলি, খান পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক কাঁকন চৌধুরী, মাহেন্দ্রের চালক তারেক মিয়াসহ নাসরিন, সাকিব মিয়া ও শহীদ আকন্দ আহত হন।

তার মধ্যে পাঁচজনের অবস্থা গুরুতর। গৌরীপুর থানার ওসি মাহমুদুল হাসান জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ পথচারীদের সহযোগিতায় আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। বাস ও মাহিন্দ্র পুলিশের জিম্মায় রয়েছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here