মহেশপুরে বিভিন্ন প্রলোভনে প্রতিবন্দী কিশোরীর সাথে সর্ম্পক অতপর ৪ মাসের অন্তসত্তা

0
মহেশপুরে বিভিন্ন প্রলোভনে প্রতিবন্দী কিশোরীর সাথে সর্ম্পক অতপর ৪ মাসের অন্তসত্তা

প্রেসনিউজ২৪ডটকমঃ মহেশপুর (ঝিনাইদহ) সংবাদদাতাঃ ঝিনাইদহের মহেশপুরে বিভিন্ন প্রলোভন দেখিয়ে এক বুদ্ধি প্রতিবন্দী (১৬) কিশোরীর সাথে সর্ম্পকের অভিযোগ উঠেছে মহর আলী (৫০) নামে এক ব্যাক্তি বিরুদ্ধে। বর্তমানে বুদ্ধি প্রতিবন্দী কিশোরী ৪ মাসের অন্তসত্তা। ঘটনাটি ঘটেছে মহেশপুর উপজেলার আজিবাড়ি নওদাগ্রামের মন্ডল পাড়ায়।

প্রতিবন্দী কিশোরীর পরিবার ও অভিযোগ সুত্রে জানাগেছে, মহেশপুর উপজেলার আজিবাড়ী নওদাগ্রামের মন্ডল পাড়ার মৃত ইউসুফ আলীর ছেলে মহর আলী প্রায় এক বছর ধরে বিভিন্ন সময় বিবাহ ও বিভিন্ন প্রলোভন দেখিয়ে একই গ্রামের মিলন হোসেনের বুদ্ধি প্রতিবন্দী কন্যা ছনিয়া খাতুনের (১৬) সাথে অবৈধ ভাবে দৈহিক মেলামেশা করে আসছিল।

এক পর্যায়ে গত ২৪ জুন বিকাল ৩ টার দিকে বিবাহের প্রলোভন দেখিয়ে প্রতিবন্দীর বাড়ির উত্তর পাশে একটি লেবু বাগানে নিয়ে যায় এবং তার ইচ্ছার বিরুদ্ধে বুদ্ধি প্রতিবন্দি কিশোরীর সাথে পূনরায় দৈহিক মেলামেশা করে। তারপর থেকে বুদ্ধি প্রতিবন্দি কিশোরী অন্তসত্তা হয়ে পড়ে। বর্তমানে বুদ্ধি প্রতিবন্দী কিশোরী ৪ মাস ১১ দিনের অন্তসত্তা।

এ ঘটনায় মহেশপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন বুদ্ধি প্রতিবন্দী কিশোরীর পিতামিলন হোসেন। অন্তসত্তা বুদ্ধি প্রতিবন্দী কিশোরী জানান, মহর আমাকে বিয়ের ও টাকার লোভ দেখিয়ে আমার সাথে অবৈধ সর্ম্পক করেছে। শুধু তাই না আমি তার কথা মত না চললে আমাকে মেরে ফেলারও হুমকি দিতো সে।অন্তসত্তা বুদ্ধি প্রতিবন্দী কিশোরীর পিতা ও মা জানান,আমার পাগল মেয়ের সরলতার সুযোগ নিয়ে তার সাথে মহর যা করেছে তার জন্য আমরা এখন সমাজে মুখ দেখাতে পারছিনা।

পাগলি মেয়ে ও তার এ সন্তান নিয়ে আমরা এখন কি করবো ? আমি এর সুষ্ঠু বিচার চায়। মহেশপুর থানার অফিসার ইনর্চাজ(ওসি) খন্দকার শামীম উদ্দীন জানান, বিষয়টি আমি মৌখিক ভাবে সুনেছি। কিন্তু মেয়ের পরিবারের লোকজন অভিযোগ দেওয়ার কথা ছিলো কিন্তু তারা এখনও থানায় এ বিষয়ে অভিযোগ দেয়নি।

 

 

 

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here