গৌরীপুরে স্বজনের উদ্যোগে প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার বিতরণ অনুষ্ঠিত

0
গৌরীপুরে স্বজনের উদ্যোগে প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার বিতরণ অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ মোঃ মাহফুজুর রহমান,গৌরীপুর (ময়মনসিংহ)প্রতিনিধিঃ যুগান্তরের দেশসেরা পাঠক সংগঠন গৌরীপুর যুগান্তর স্বজন সমাবেশের উদ্যোগে শারীরিক প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার বিতরণ করা হয়েছে। মঙ্গলবার । ‘শুভ সুন্দর কল্যাণকর কাজে স্বজন’ এই স্লোগানে হুইলচেয়ার বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোফাজ্জল হোসেন খান। তিনি বলেন, স্বজন সমাজসেবামূলক কার্যক্রম শুধু গৌরীপুরে নয়; সারা দেশে দৃষ্টান্ত স্থাপন করেছে গৌরীপুরের স্বজন সমাবেশ। প্রত্যেক স্বজন অত্যন্ত নিবেদিত একজন মানবিক কর্মী। এই কর্মীদের মধ্যে আমি একজন হতে পেরে নিজেকে অনুপ্রানিত বোধ করছি। তিনি আরও বলেন, হুইলচেয়ার বিতরণ এটা অত্যন্ত মানবিক কাজ।

স্বজনদের ন্যায় সমাজের বিত্তবানদেরও এগিয়ে আসার আহবান জানাচ্ছি। উপজেলা পরিষদ থেকে প্রতিবছরে কয়েক দফায় হুইলচেয়ার দিয়েছি। এ ধরনের আবেদন প্রাপ্তির পর দ্রুত সময়ের মধ্যে তাদের হুইলচেয়ার দেওয়া হচ্ছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা স্বজন সমাবেশের সভাপতি মো. এমদাদুল হক। সঞ্চালনা করেন গৌরীপুর যুগান্তর প্রতিনিধি মো. রইছ উদ্দিন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন- গৌরীপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি গৌরীপুর পাবলিক কলেজের অধ্যক্ষ মো. শফিকুল ইসলাম মিন্টু, ভুটিয়ারকোনা আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোলাম মোহাম্মদ, গৌরীপুর পৌরসভার সাবেক কাউন্সিলর আব্দুল কাদির, সতিশা যুব ও কিশোর সংঘের উপদেষ্টা মো. মফিজ উদ্দিন, সদস্য মো. মিজানুর রহমান, খালেদ হোসেন, খায়রুল ইসলাম, উপজেলা স্বজন সমাবেশের সাধারণ সম্পাদক সেলিম আল রাজ, স্বজন তাসাদদুল করিম, গৌরীপুর রক্তদান ফাউন্ডেশনের সমন্বয়ক মো. আশিকুর রহমান রাজিব প্রমুখ।

অনুষ্ঠানে সতিশা গ্রামের আছিয়া খাতুন, ডৌহাখলার মো. স্বপন মিয়া ও মাজেদা খাতুনকে হুইলচেয়ার প্রদান করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here