তালতলীতে আম গাছ লাগাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু

0
তালতলীতে আম গাছ লাগাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে বৃদ্ধের মৃত্যু

প্রেসনিউজ২৪ডটকমঃ তালতলী (বরগুনা) প্রতিনিধি॥ বরগুনার তালতলীতে আম গাছ লাগাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আলম হাওলাদার (৭০) নামের এক বৃদ্ধের মৃতু্যু হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার নয়াপড়া এলাকার নিজ বাড়ির সামনে আম বাগানে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার বড়বগী ইউনিয়নের নয়াপাড়া গ্রামের আলম হাওলাদার (৭০) নিজ বাড়ীর পুকুরে মাছ চাষ করে পুকুরপাড়ে ছোট্ট একটি কুড়ে ঘরে থাকার জন্য সেখানে বিদ্যুৎ সংযোগের লাইন নেন। ওই বিদ্যুৎ সংযোগটি আম বাগানের পাশেই টিনের ছাউনি দিয়ে তোলা গোয়াল ঘরের উপর দিয়ে নেওয়া হয়েছে। সেখানে বর্ষা ও বাতাসে বৈদ্যুতিক তারটি ঘষায় ঘষায় চালের টিনের সাথে মিশে টিনও বিদ্যুতায়িত হয়েছে।

ঘটনার সময় অসাবধানতাবশত হঠাৎ চালের টিন ধরলে আলম বিদ্যুতের তারের সাথে জড়িয়ে যান। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। খবর পেয়ে পরিবারের লোকজন ঘটনাস্থলে ছুটে আসে। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তালতলীর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাখাওয়াত হোসেন তপু বলেন, ‘খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here