বরগুনা তালতলীতে ৫৫০ পিস ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক

0
তালতলীতে ৫৫০ পিস ইয়াবাসহ নারী মাদক ব্যবসায়ী আটক

প্রেসনিউজ২৪ডটকমঃ তালতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার তালতলীতে ৫৫০ পিস ইয়াবাসহ ফরিদা বেগম নামের এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে তালতলী থানা পুলিশ। আটককৃত ফরিদা উপজেলার কলাবাগান এলাকার রাজু আহম্মেদ এর স্ত্রী। মঙ্গলবার (২৭ জুন) ভোর রাতে উপজেলার টি এন্ড টি রোডের ভাড়া বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে তালতলী থানার অফিসার ইনচার্জ কাজী সাখাওয়াত হোসেন তপুর নেতৃত্বে পুলিশের একটি টিম উপজেলা সদরের টি এন্ড টি সড়ক এলাকায় অভিযান চালায়। অভিযানে ৫৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ফরিদা বেগমকে আটক করা হয়। এসময় ঐ নারীর স্বামী রাজু পুলিশের অভিযান টের পেয়ে পালিয়ে যায়।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ফরিদা বেগম ও তার স্বামী রাজু বেশ কিছুদিন ধরে তালতলী উপজেলার আশপাশের বিভিন্ন এলাকায় ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছে। এরপর ভোর রাতে মাদক ব্যবসায়ী ফরিদা বেগমের ভাড়া বাসায় অভিযান চালিয়ে ৫৫০ পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তার স্বামী কৌশলে পালিয়ে যায়। তারা এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। আটক ফরিদা বেগমের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here