ময়মনসিংহের গৌরীপুরে ৩নং অচিন্তপুর ইউনিয়নে ভিজিএফ এর চাল বিতরণ

0
ময়মনসিংহের গৌরীপুরে ৩নং অচিন্তপুর ইউনিয়নে ভিজিএফ এর চাল বিতরণ

প্রেসনিউজ২৪ডটকমঃ ময়মনসিংহের বিশিষ্ট লেখক সাংবাদিক মোহাম্মদ সাইফুল আলম মোহাম্মদ সাইফুল আলম, ময়মনসিংহ জেলা প্রতিনিধি : ময়মনসিংহের গৌরীপুর উপজেলাধীন ৩নং অচিন্তপুর ইউনিয়নে আসন্ন ঈদ উল আজহা উপলক্ষে শনিবার ( ২৪ জুন )সংশ্লিষ্ট ইউনিয়ন এর হত-দরিদ্র পরিবারে ভিজিএফ কার্ড প্রদর্শন সাপেক্ষে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।

ময়মনসিংহের গৌরীপুর উপজেলাধীন ৩নং অচিন্তপুর ইউনিয়নে সুযোগ্য চেয়ারম্যান মো জায়েদুর রহমান এর উপস্থিতিতে আগত ভিজিএফ কার্ডধারী নারী-পুরুষের মাঝে সুষ্ঠু ও সুশৃঙ্খলভাবে ১০ কেজি করে চাল বিতরণ সুসম্পন্ন হয়েছে। ইউপি চেয়ারম্যান জায়েদুর রহমান বলেন, সরকারের প্রতিনিধি ‘র উপস্থিতিতে ইউনিয়নের হত-দরিদ্র পরিবারের মাঝে ২৪.৮১ (চব্বিশ দশমিক আট এক) মেট্রিক টন ভিজিএফ এর চাল বিতরণ করা হয়।

এ নিয়ে সর্বমোট ২৪৮১টি পরিবারে উক্ত ভিজিএফ এর চাল বিতরণ সম্পন্ন হয়েছে। উক্ত ভিজিএফ চাল বিতরণ অনুষ্ঠানে সরকারের প্রতিনিধি (টেগ অফিসার) হিসেবে উপস্থিত ছিলেন গৌরীপুর উপজেলাপল্লী উন্নয়ন কর্মকর্তা ( বিআরডিএ) শাহ আলম, ইউনিয়ন পরিষদ সচিব মো আবদুল আউয়াল, জাহিদ ইসলাম হিমন, সংশ্লিষ্ট নিরাপত্তা কাজে নিয়োজিত কর্মচারী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে সুষ্ঠু ভাবে ভিজিএফ এর চাল বিতরণ সম্পন্ন করা হয়েছে।

প্রকাশ থাকে যে, উক্ত ভিজিএফ চাল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাংবাদিক মো মাসুদ আলম ভূঞা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here