মহেশপুরে বাওড়ের পানিতে ডুবে যাওয়ার ১০ ঘন্টা পর কলেজ ছাত্রের মৃতদহ উদ্বার

0
মহেশপুরে বাওড়ের পানিতে ডুবে যাওয়ার ১০ ঘন্টা পর কলেজ ছাত্রের মৃতদহ উদ্বার

প্রেসনিউজ২৪ডটকমঃ মহেশপুর(ঝিনাইদহ)সংবাদদাতা ঃ কলেজে যাওয়ার আগে বাড়ীর পাশের বলুহর বাওড়ের গোসল করতে যায় আসিফ (১৭)। কিন্তু গোসল করতে গিয়ে বাওড়ের পানিতে ডুবে যায় সে। চলে র্দীঘ সময় ধরে খোজা খুজি।কোন সন্ধ্যান না পেয়ে খবর দেওয়া হয় ডুবুরী দলকে। র্দীঘ ১০ ঘন্টা পর ডুবুরীরা বলুহর বাওড়ের তলদেশ থেকে উদ্ধার করে আনেন কলেজ পড়ুয়া ছাত্র আসিফের মৃত দেহ।

মৃত আসিফ ঝিনাইদহের মহেশপুর উপজেলার বজরাপুর গ্রামের ফল ব্যবসায়ী আলতাফ হোসেনের ছেলে ও শহীদ বীর শ্রেষ্ঠ হামিদুর রহমান ডিগ্রী কলেজের ছাত্র। প্রতিবেশীরা জানান, গতকাল মঙ্গলবার সকালে বজরাপুর গ্রামের ফল ব্যবসায়ী আলতাফ হোসেনের ছেলে আসিফ বাড়ীর পাশের বলুহড় বাওড়ে যায় গোসল করতে। এর পর থেকে তার আর খুজে পাওয়া যাচ্ছিলোনা।

পরে দুপুরে খবর দেওয়া হয় খুলনার ডুবুরী দলকে। ডুবুরী দল বিকালে এসে উদ্ধার কাজ শুরু করেন। সন্ধ্যায় দিকে ডুবুরীরা বলুহর বাওড়ের তলদেশ থেকে উদ্ধার করে আনেন কলেজ পড়ুয়া ছাত্র আসিফের মৃত দেহটি। এসবিকে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফান হাসান চৌধুরী নুথান জানান, বাওড়ের পানিতে ডুবে যাওয়ার প্রায় ১০ ঘন্টা পর কলেজ পড়ুয়া ছাত্রের মৃত দেহটি ডুবুরী দলের টিম লিডার সাইদুল ইসলামের নেতৃত্বে উদ্ধার করা হয়েছে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here