হবিগঞ্জে পিতা কর্তৃক কন্যা ধর্যণ:২৪ ঘন্টায় পাষন্ড পিতা গ্রেফতার

0
মাধবপুরে পিতা কর্তৃক কন্যা ধর্যণ:২৪ ঘন্টায় পাষন্ড পিতা গ্রেফতার

প্রেসনিউজ২৪ডটকমঃ নিজস্ব সংবাদদাতা: হবিগঞ্জ মাধবপুরে এক পাষন্ড পিতা কর্তৃক কন্যাকে ধর্ষণ করেছে।ভিকটিমের লিখিত অভিযোগের মাত্র ২৪ ঘণ্টার মধ্যে  ধর্ষক পাষণ্ড পিতাকে গ্রেফতার করেছে পুলিশ। লিখিত অভিযোগ ও পুলিশ সূত্রে প্রকাশ, গত  ৭ জুন বিকেলে তার পিতা মোঃ ফারুক মিয়া (৫৫), ঔরষজাত কন্যা ভিকটিম (১৯) কে কবিরাজ দেখানোর কথা বলে বাড়ি থেকে সাথে করে নিয়া যায়।

বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি করে বাড়ি ফেরার পথে  রাত প্রায় সাড়ে৮ টা থেকে ৯ টার মধ্যে মাধবপুর উপজেলার হাড়িয়া গ্রামের দক্ষিন পাশের মাঠে জনৈক আব্দুল মমিনের জমির আইলে এবং একই গ্রামের পাশের ফসলের মাঠের বোয়ালিয়া খালের দক্ষিন পাড়ে পাষন্ড পিতা ভয় ভীতি দেখিয়ে পরপর দুই বার ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে ধর্ষন করে। ভিকটিমের লিখিত অভিযোগের প্রেক্ষিতে মাধবপুর থানার মামলা নং ১৮, তারিখ ০৮/০৬/২০২৩ ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সং/০৩) এর ৯(১) রুজু হয়।

ঘটনার পরিপ্রেক্ষিতে হবিগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার দিক নির্দেশনায় সহকারী পুলিশ সুপার, জনাব নির্মলেন্দু চক্রবর্ত্তী, মাধবপুর সার্কেল, হবিগঞ্জ এর নের্তৃত্বে অফিসার ইনচার্জ জনাব মুহাম্মদ আব্দুর রাজ্জাক, মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই (নিঃ) শামছুল ইসলাম, এসআই (নিঃ) রাজীব রায়, এসআই (নিঃ) মানিক কুমার সাহা এবং এএসআই জাহাঙ্গীর আলম সহ পুলিশের একটি চৌকশ টিম বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে মাত্র ২৪ ঘন্টার মধ্যে পাষন্ড পিতা ধর্ষক মোঃ ফারুক মিয়াকে মাধবপুর উপজেলার পাশে সাতবর্গ এলাকা হইতে গ্রেফতার করে।

অফিসার ইনচার্জ জনাব মুহাম্মদ আব্দুর রাজ্জাক জানান,আসামীকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।এদিকে ভিকটিম বর্তমানে হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here