বিকেওএ নির্বাচনে নিট ঐক্য ফোরাম প্যানেলের ২১ প্রার্থীর মধ্যে ২০ জনই জয়ী

0
বিকেওএ নির্বাচনে নিট ঐক্য ফোরাম প্যানেলের ২১ প্রার্থীর মধ্যে ২০ জনই জয়ী

প্রেসনিউজ২৪ডটকমঃ উৎসব মূখর পরিবেশন শুরু হয়েছে বাংলাদেশ নিটিং অনার্স এসোসিয়েশন (বিকেওএ) দ্বি বার্ষিক নির্বাচনে নিট ঐক্য ফোরাম প্যানেলে ২১ প্রার্থীর মধ্যে ২০ জন জয়ী হয়েছেন। বৃহস্পতিবার (৮ জুন) সকাল ৮ টা থেকে শুরু হয়েছে এ নির্বাচন। বাংলাদেশ নিটিং অনার্স এসোসিয়েশন (বিকেওএ) দ্বি বার্ষিক নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৩৭১ জন।

যার মধ্যে ৩৫৩টি ভোট কাষ্ট হয়েছে। এবার, বাংলাদেশ নিটিং ওনার্স এসোসিয়েশন এর দ্বি বার্ষিক নির্বাচন পরিচালনার জন্য গঠিত নির্বাচন বোর্ডে চেয়ারম্যান- মোহাম্মদ হাতেম, সদস্য- মো. নাজমুল আলম ও ফারুক বিন ইউসুফ পাপ্পু এবং নির্বাচন আপীল বোর্ডে চেয়ারম্যান- মো. আমির হোসেন বাদশা মিয়া, সদস্য- আশিকুর রহমান ও সোহেল আক্তার সোহান এবং নির্বাচন বোর্ডের সচিব মো. সিরাজুল ইসলাম দায়িত্ব পালন করছেন।

বাংলাদেশ নিটিং ওনার্স এসোসিয়েশন’র দ্বি বার্ষিক নির্বাচন বোর্ডের চেয়ারম্যান মোহাম্মদ হাতেম জানান, সকাল থেকে অতন্ত শান্তি ও সহদ্বপূর্ণ পরিবেশে নির্বাচন হয়েছে। সকলে খুব সহযোগীতা করছে, আমরা আশা করি সকলের সম্মিলিত প্রচেষ্টায় একটি দৃষ্টান্ত মূলক নির্বাচন উপহার দিয়েছি। এবার নির্বাচনে নিট ঐক্য ফোরাম প্যানেলে ২০ জন জয়ী হয়েছে।

নিট ঐক্য ফোরাম প্যানেলে সেলিম সারোয়ার ২৩২ ভোট পেয়ে জয়লাভ করে তার সাথে তার প্যানেলে আরও যারা জয়লাভ করেন তারা হলেন, মো. আবুল বাসার ২০৫ ভোট, মো. কামাল হোসেন ২১৯ ভোট, রকিবুল হাসান রাকিব ২০৫ ভোট, মো. মিজানুর রহমান (মিজান) ১৮৯ ভোট, আবু বকর সিদ্দিক আবুল ১৯৭ ভোট, নির্মল চন্দ্র রায় ২১৭ ভোট, মো. মজিবর রহমান ২১৩, মো. নুরুজ্জামান খাঁন ২০০, মো. রায়হান আলী ২০৬ ভোট, মো. সিরাজুল ইসলাম চৌধুরী ২০১ ভোট, মো. আবু জাফর হাওলাদার ১৮০, মো. বশির আহম্মেদ আক্তার ১৮৭ ভোট, মো. মহসীন মৃধা ২১৩ ভোট, মো. আলী রেজা ১৮৯ ভোট, মো. শফিকুর রহমান ১৭৫ ভোট, আবু সাইদ ১৯১ ভোট, জাকির হোসাইন ১৮০ ভোট, মো. কোরাইশ মল্লিক ১৮৭ ভোট, মো. ইদ্রিস মিয়া ১৬৮ ভোট পেয়ে জয়লাভ করেন নিট ঐক্য ফোরাম প্যানেলে শুধুমাত্র মো. মাসুম ১৬৭ ভোট পেয়েছেন, সম্মিলিত নিট ঐক্য পরিষদের প্যানেল প্রধান মো. আবু তাহের (শামীম) ১৭৩ ভোট পেয়ে তার প্যনেল এ শুধু তিনি জয় লাভ করেন।

সম্মিলিত নিট ঐক্য পরিষদের প্যানেল প্রধান মো. আবু তাহের (শামীম) ১৭৩ ভোট, সহ আরও আছেন মো. জাহাঙ্গীর আলম ১৩৫ ভোট, মো. কবির হোসেন ভূঁইয়া১৪৬ ভোট, মো. মুকুল হোসেন ১৪৬ ভোট মো. আতাউর রহমান ১৫৮ ভোট, সাহারিয়া (জুয়েল) ১৬০ ভোট, মো. ফারুক আহমেদ ১৪৭ ভোট, মো. শহিদুল ইসলাম ১৫৫ ভোট, মো. জাকির হোসেন ১৬০ ভোট, মো. আব্দুল আউয়াল (টুটুল)১৩২ ভোট, মো. আনোয়ার হোসেন১২৮ ভোট, মো. জাহিদুল আলম ১৪২ ভোট, মো. নুরুল ইসলাম ১২১ ভোট, সংকর চক্রবর্তী ১১৮ ভোট, মো. মাহবুবুল আলম, ১৪৪ ভোট, মো. বাস্তব হোসেন ১৩২ ভোট, মো. ফরুক হোসেন ১২১ ভোট, মো. সিদ্দিকুর রহমান১১৮ ভোট, মো. ইমরান আহম্মেদ আনসার ১১৭ ভোট, মো. সাত্তার মাতুব্বর ১২৩ ও মো. নাছির ১৩৮ ভোট পেয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here