না’গঞ্জে জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন

0
না’গঞ্জে জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন

প্রেসনিউজ২৪ডটকমঃ জাহাঙ্গীর হোসেনঃ জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠানের আয়োজনে ও জেলা সিভিল সার্জন কার্যালয়ের বাস্তবায়নে নারায়ণগঞ্জে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৩ (৭-১৩ জুন) এর উদ্বোধন করা হয়েছে। বুধবার (৭ জুন) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয়ের সভাকক্ষে সভার সভাপতি হিসাবে উপস্থিত থেকে জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন করেন জেলা সিভিল সার্জন ডা. আফম মুশিউর রহমান।

রিসোর্স পার্সন হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকার উপ-সচিব মো. আনোয়ার হোসেন। সিনিয়র স্বাস্থ্যশিক্ষা কর্মকর্তা আসিপ আহমদ’র সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা পরিবার পরিকল্পনার উপ-পরিচালক স্বপন কুমার শর্মা, জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত উপ-পরিচালক তাজুল ইসলাম ও সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. মো. আনোয়ার হোসেন ।

জেলা সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. শিল্পী আক্তার’র প্রেজেন্টেশন উপস্থাপনায় অনুষ্ঠানে জেলা স্বাস্থ্য তত্ত্বাবধায়ক স্বপন দেবনাথ, জেলা ইপিআই সুপারিন্টেন্ডেন্ট লুৎফর রহমান, জেলা স্যানেটারী ইন্সপেক্টর লিয়াকত আলী ভূঁইয়া ও সেবিকা-স্বাস্থ্য সহকারিগণ অংশগ্রহণ করেন। নানা কর্মসূচির মধ্য দিয়ে নারায়ণগঞ্জে জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২৩ পালন করা হবে বলে জানালেন জুনিয়র স্বাস্থ্যশিক্ষা কর্মকর্তা মো. শাকির হোসেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here