না.গঞ্জে বিশ্ব তামাকমুক্ত দিবস উপলক্ষে নারী কল্যাণ সংস্থার র‌্যালী ও আলোচনা সভা

0
না.গঞ্জে বিশ্ব তামাকমুক্ত দিবস উপলক্ষে নারী কল্যাণ সংস্থার র‌্যালী ও আলোচনা সভা

প্রেসনিউজ২৪ডটকমঃ জাহাঙ্গীর হোসেনঃ “তামাক নয়, খাদ্য ফলান” এই শ্লোগানকে সামনে রেখে জেলা সিভিল সার্জন কার্যালয়ের আয়োজনে ও নারী কল্যাণ সংস্থা এবং ডব্লিউবিবি ট্রাষ্ট এর সহযোগিতায় নারায়ণগঞ্জে বিশ্ব তামাকমুক্ত দিবস-২০২৩ পালন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৪ জুন) সকালে জেলা সিভিল কার্যালয়ের সভাকক্ষে নারী কল্যাণ সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি রহিমা আক্তার লিজা’র সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তামাক ব্যাবহারের কুফল নিয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন নারী কল্যাণ সংস্থার উপদেষ্টা ও দৈনিক সবার কন্ঠের সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব ময়েজউদ্দিন আহমদ লাভলু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদের সদস্য ও সহকারি পিপি অ্যাডভোকেট নূর জাহান।

সভায় আরো বক্তব্য রাখেন জেলা সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা.শহীদুল ইসলাম স্বপন ও জেলা সার্ভিল্যান্স মেডিকেল অফিসার ডা. এসএম, নাসিরউদ্দিন তমাল। জেলা স্বাস্থ্য তত্ত্বাবধায়ক স্বপন দেবনাথ’র সঞ্চালনায় অনুষ্ঠানে জেলা ইপিআই সুপারিন্টেন্ডেন্ট লুৎফর রহমান, জেলা স্যানিটারী ইন্সপেক্টর লিয়াকত আলী ভূঁইয়া, বিভিন্ন এনজিও প্রতিনিধি ও স্বাস্থ্য সহকারিগণ অংশগ্রহণ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here