দেশের উন্নয়ন তথা সন্ত্রাস ও জঙ্গিবাদমুক্ত বাংলাদেশ চাইলে নৌকায় ভোট দিতে হবে -শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি

0
দেশের উন্নয়ন তথা সন্ত্রাস ও জঙ্গিবাদমুক্ত বাংলাদেশ চাইলে নৌকায় ভোট দিতে হবে -শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি

প্রেসনিউজ২৪ডটকমঃ ময়মনসিংহ থেকে মোহাম্মদ সাইফুল আলম :নেত্রকোনায় রবিবার (২১ মে) দুপুরে শেখ হাসিনা বিশ্ববিদ্যালয় দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেন, দেশের উন্নয়নে সন্ত্রাস ও জঙ্গিবাদমুক্ত অসাম্প্রদায়িক সুখী- সমৃদ্ধ বাংলাদেশ চাইলে নৌকায় ভোট দিতে হবে।

অন্যথায় দেশের উন্নয়ন কর্মকাণ্ড ব্যাহত হয়ে দেশ আবারও সন্ত্রাস ও নৈরাজ্যের দিকে ধাবিত হবে। শেখ হাসিনা বিশ্ববিদ্যালয় প্রসঙ্গে ডা. দীপু মনি বলেন, শেখ হাসিনা বিশ্ববিদ্যালয় শুধু বিশ্ববিদ্যালয় নয়, এটি আবেগ ও ভালোবাসার নাম। বিশ্ববিদ্যালয় হচ্ছে মুক্তবুদ্ধি চর্চার কেন্দ্র। একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবিলায় নিজেদের দক্ষ নাগরিক করে গড়ে তুলতে হবে।

বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. গোলাম কবীরের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মুহিবুল হাসান চৌধুরী, আওয়ামী লীগের সংস্কৃতিবিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য হাবিবা রহমান খান শেফালী, প্রধানমন্ত্রী কার্যালয়ের সাবেক সিনিয়র সচিব সাজ্জাদুল হাসান, শেখ হাসিনা বিশ্ববিদ্যালয়ের প্রকল্প পরিচালক (অতিরিক্ত সচিব) আনিস মাহমুদ, জেলা পরিষদ চেয়ারম্যান অসিত সরকার সজল, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আমিরুল ইসলাম, সাধারণ সম্পাদক শামছুর রহমান লিটন, বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড.সুব্রত কুমার আদিত্য, ইংরেজি বিভাগের চেয়ারম্যান হাফসা আক্তার ও শিক্ষার্থী ইলিন জাহান উর্মি।

এদিকে ময়মনসিংহের গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট নিলুফার আনজুম পপি শিক্ষা মন্ত্রী ডাঃ দীপু মনির সাথে সাক্ষাৎ করেন এবং নৌকার পক্ষে জনসমর্থন ও জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চেয়ে তৃণমূলের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ করতে গণসংযোগ অব্যাহত রাখছেন বলে শিক্ষামন্ত্রীকে অবহিত করেন।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মী সমর্থকের ভীড়ে উপস্থিত ছিলেন সাংবাদিক মো: মাসুদ আলম ভূঞা ও ময়মনসিংহের বিশিষ্ট লেখক সাংবাদিক মোহাম্মদ সাইফুল আলম সহ স্থানীয় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক প্রমুখ। এর আগে শেখ হাসিনা বিশ্ববিদ্যালয় দিবস উপলক্ষে একটি বিশালাকার কেক কাটেন শিক্ষামন্ত্রী। পরে বিশ্ববিদ্যালয়, দেশ ও জাতির সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করে মোনাজাত করা হয়।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here