মুন্সীগঞ্জ‌ে মাওয়া পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল শুরু

0
মুন্সীগঞ্জ‌ে মাওয়া পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল শুরু

প্রেসনিউজ২৪ডটকমঃ ‌আনিছুর রহমান রলিন মুন্সীগঞ্জ প্রতিনিধি: অবশেষে শর্ত সাপেক্ষে পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল শুরু হলো। বৃহস্পতিবার (২০ এপ্রিল) সকাল ৬টা থেকে ছয় শর্তে এ মোটরসাইকেল চলাচল শুরু হয়েছে। জাজিরা টোল প্লাজার ব্যবস্থাপক কামাল হোসেন গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

ঈদযাত্রার সুবিধার্থে মুন্সিগঞ্জের শিমুলিয়া ও শরীয়তপুরের সাত্তার মাদবর-মঙ্গল মাঝির ঘাটে ফেরি চলাচলের ব্যবস্থা করেছিল কর্তৃপক্ষ। পদ্মা সেতু দিয়ে প্রায় ১০ মাস পর আবারও মোটরসাইকেল চলাচল শুরু হওয়ায় ফাঁকা পড়ে রয়েছে ফেরি। সেতু চালু হওয়ার পর প্রথমবারের মতো বন্ধ হয়েছিল ফেরি চলাচল, যদিও আনুষ্ঠানিক বন্ধ ঘোষণা করেনি কর্তৃপক্ষ।

মোঃনা‌সির হে‌া‌সেন (৩০)নামের এক বাইকার জানান, তারা শর্ত মেনেই পদ্মা সেতু পার হতে রাজি। দুই দিন আগে ফেরি চলাচল শুরু হলেও পদ্মা সেতু দিয়ে পার হওয়ার জন্য ফেরিতে যাননি তিনি।অপর আ‌রেক মটর বাইকার জুল‌ফিকার (২৮) ব‌লেন ,যে ছয়টিরশর্তে এ মোটরসাইকেল চলাচল শুরু হয়েছে তার জন‌্য সেতু বিভাগ‌কে ধন‌্যবাদ জানা‌চ্ছি ।

উল্লেখ্য যে, গত বছর দক্ষিণাঞ্চলের মানুষের স্বপ্ন পূরণ হয় পদ্মা সেতু সবার জন্য উন্মুক্ত করে দেওয়ার মাধ্যমে। সেতু উন্মুক্ত হওয়ার পরে দুইজন মোটরসাইকেল আরোহী এক্সিডেন্ট করে মৃত্যুবরণ করায় ও বাইকারদের উচ্ছৃঙ্খলতার জন্য সেতু কর্তৃপক্ষ পদ্মা সেতুতে মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ ঘোষণা করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here