মতলব উত্তরের গজরায় শাড়ি লুঙ্গি বিতরন করছেন পরিকল্পনা প্রতিমন্ত্রী শামসুল আলম

0
মতলব উত্তরের গজরায় শাড়ি লুঙ্গি বিতরন করছেন পরিকল্পনা প্রতিমন্ত্রী শামসুল আলম

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান হারুন নিজস্ব প্রতিবেদক চাঁদপুর:চাঁদপুরের মতলব উত্তর উপজেলায় পরিকল্পনা প্রতিমন্ত্রীর নিজস্ব অর্থায়নে অসহায় ও দুঃস্থদের মাঝে শাড়ি লুঙ্গি বিতরণ করা হয়েছে।সমাজে যারা বিত্তবান আছে তাদের প্রত্যেকেরই যারা যার সামর্থ অনুযায়ী সাধারন মানুষের পাশে দাড়ানো উচিৎ।

১৫ এপ্রিল শনিবার দুপুরে উপজেলা শিল্পকলা একাডেমী প্রাঙ্গণে গজরা ইউনিয়নের অসহায় ও দুস্থদের মাঝে শাড়ি, লুঙ্গী বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও পরিকল্পনা প্রতিমন্ত্রী অধ্যাপক ড. শামসুল আলম একথা বলেন।পরিকল্পনা প্রতিমন্ত্রী আরো বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিচক্ষণ ও গতিশীল নেতৃত্বে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে।

তাই শেখ হাসিনার গতিশীল নেতৃত্বের প্রতি আস্থা রাখুন।তিনি বলেন, দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে তার পাশে থাকুন।প্রতিমন্ত্রী বলেন, যারা স্বাধীনতার চেতনায় বিশ্বাসী না, দুর্নীতিগ্রস্থ, এতীমদের টাকা লুট করে, আগুন সন্ত্রাস করে আগামী জাতীয় নির্বাচনে এই সাধারন মানুষ নিশ্চই তাদের পক্ষ নিবেন না। শুধু পক্ষই নিবেনা ব্যালটের মাধ্য তাদের সমুচিন জবাব দিয়ে দিবে।৪০ কোটি বই ছাপান, সারের জন্য প্রান দিতে হয়না, কেননা, শেখ হাসিনা জনবান্ধব প্রধানমন্ত্রী।

তাদের প্রধান মন্ত্রী রাখা আপনাদের নৈতিক দায়িত্ব।আশাকরিগজরা ইউপি চেয়ারম্যান শহীদ উল্লা প্রধানের সভাপতিত্বে এবং ছেংগারচর পৌর সহায়ক সাংবাদিক কামরুজ্জামান হারুণের সঞ্চালনায় বক্তব্য রাখেন,চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মনজুর আহমেদ,উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল হাসান,উপজেলা আওয়ামী লীগের যুগ্মসম্পাদক কবির হোসেন মাষ্টার,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য সচিব এড. আক্তারুজ্জামান,গজরা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওয়াহেদুজ্জামান সরকার ওয়াদুদ প্রমূখ।

উপস্থিত ছিলেন, মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহিউদ্দিন, ইসলামাবাদ ইউপি চেয়ারম্যান শাখাওয়াত হোসেন সরকার মুকুল, জেলা স্বেচ্ছাসেবক লীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মিয়া মোঃ আসাদুজ্জামান, উপজেলা যুবলীগ নেতা কাজী হাবিবুর রহমান প্রমুখ।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here