মুন্সীগঞ্জে ডাকাতের হাতে নয়-ছেলেরা কুপিয়ে ও পিটিয়ে হত্যা করে বাবাকে

0
মুন্সীগঞ্জে ডাকাতের হাতে নয় ছেলেলা কুপিয়ে ও পিটিয়ে হত্যা করে বাবাকে

প্রেসনিউজ২৪ডটকমঃ আনিছুর রহমান রলিন মুন্সীগঞ্জ প্রতিনিধি ঃ মুন্সীগঞ্জ সদরের আধারা ইউনিয়নের মিঝিকান্দি ভাষানচর গ্রামে ডাকাতদের হামলায় নিহত হওয়ার প্রচার চালানো বাবা নুরুল ইসলামকে খুন করেছে তার ছেলেরা। মঙ্গলবার দুপুর ২ টার দিকে পুলিশ কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন পুলিশ সুপার মোহাম্মদ মাহফুজুর রহমান আল-মামুন।

পুলিশ সুপার জানান, রবিবার সকালে দাম্পত্য কলহের জের ধরে নুরুল ইসলাম তার স্ত্রী তাছলিমা বেগমকে মারধর করে। এতে আহত অবস্থায় স্ত্রী তাছলিমা শহরের উপকন্ঠ মুক্তারপুর এলাকায় তার মেয়ের বাড়িতে চলে যান। আর নুরুল ইসলাম নিজ বাড়ি থেকে বের হয়ে যান। পরে ওই দিন বিকেলে বোন হামিদা বেগমের বাড়ি থেকে নিজ বাড়িতে ফিরে আসেন নুরুল ইসলাম।এদিকে, মাকে মারধর করায় ছেলে সুমন হাওলাদার (৩০), মোহাম্মদ আলী হাওলাদার (২৩) ও রাসেল হাওলাদারের (২০)তাদের মনে ক্ষোভের সঞ্ঝার হয় ছেলেদের মনে।

পরে রাত গভীর হলে বসতঘরে ঘুমিয়ে থাকা অবস্থায় বাবা নুরুল ইসলামকে ৩ ছেলে ও অজ্ঞাত আরও ২-৩ জন মিলে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করে।পুলিশ সুপার আরও জানান, ডাকাতদের হামলায় নিহত হওয়ার প্রচার চালালেও ভিন্ন তথ্য আসে পুলিশের কাছে। এতে সোমবার দুপুরে পুলিশ নিহতের ২ ছেলে সুমন হাওলাদার ও মোহাম্মদ আলীকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে প্রকৃত তথ্য উঠে আসে। নিহতের অপর ছেলে রাসেল হাওলাদার পলাতক রয়েছে।

এছাড়া সোমবার দিনগত রাতে নিহতের বোন হামিদা বেগম বাদী হয়ে সদর থানায় হত্যা মামলা দায়ের করেছেন। আজ দুপুরে গ্রেফতার দেখিয়ে নিহতের ছেলে সুমন ও মোহাম্মদ আলীকে আদালতে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here