তালতলীতে পিতার সম্পত্তি বুঝে পেতে এতিম মেয়ের সংবাদ সম্মেলন

0
তালতলীতে পিতার সম্পত্তি বুঝে পেতে এতিম মেয়ের সংবাদ সম্মেলন

প্রেসনিউজ২৪ডটকমঃ : তালতলী (বরগুনা) প্রতিনিধিঃবরগুনার তালতলীতে পৈত্রিক সম্পত্তি বুঝে পেতে চাচার বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন এতিম ভাতিজি মারজিয়া। রোববার দুপুর ২ টার দিকে তালতলী প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।সংবাদ সম্মেলনে মৃত্যু মহিউদ্দিন ওরপে বাবুল জমাদ্দারের (এতিম মেয়ে) মেয়ে মারজিয়া আক্তার (১৮) বলেন, ২০১৬ সালে আমার পিতা বিষপানে মৃত্যু হয়।

তার মৃত্যুর ২ দিন পূর্বে আমার বাবাকে তার ভাই মজিবর জমাদ্দার জুতা দিয়ে পিটায়। এই ঘৃনায় তিনি হয়তো আত্মহত্যা করেছে। মৃত্যুর সময় রেখে যাওয়া চিরকুট দেখে বোঝা যায় পিতার মৃত্যুর জন্য আমার চাচাই দায়ী। পিতার মৃত্যুর পর থেকে পিতার রেখে যাওয়া সম্পত্তি আমার চাচা জোড়জবরে ভোগ দখল করে আসছে। আমার চাচা মজিবর জমাদ্দার আমার পিতার জমি আমাদেরকে বুজিয়ে দিচ্ছেন না। তিনি জোরপূর্বক দখল করে আছেন।

তিনি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ কিছুই মানে না। এসময়ে তিনি আরো বলেন, আমার পিতার যতটুকু জমি আছে এগুলোর সঠিক হিসাব পেতে আমরা সকলের সহযোগিতা কামনা করছি। এছাড়াও তিনি আমাদেরকে হুমকি ধামকি দিচ্ছেন। এজন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি। সংবাদ সম্মেলনে বিভিন্ন ইলেক্ট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here