ফরিদপুরের বোয়ালমারীতে কোমরে পিস্তল গোঁজা ছবি ফেসবুকে দিয়ে বিপাকে ছাত্রলীগ নেতা !

0
ফরিদপুরের বোয়ালমারীতে কোমরে পিস্তল গোঁজা ছবি ফেসবুকে দিয়ে বিপাকে ছাত্রলীগ নেতা!

প্রেসনিউজ২৪ডটকমঃ ফরিদপুর জেলা প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারীতে কোমরে পিস্তল গুঁজে ফেসবুকে ছবি পোস্ট করে সমালোচনার জন্ম দিয়েছেন এক ছাত্রলীগ নেতা। শনিবার (২৫ মার্চ) ভোরের দিকে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শুভ্রদেব সিং ছবিটি নিজের ফেসবুক ওয়ালে পোস্ট করে লেখেন, ‘দেবেন যা পাবেন তা, ভাবনা চিন্তা কল্পনাহীন।

’ এ বিষয়ে জানতে চাইলে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শুভ্রদেব সিং বলেন, বোয়ালমারীর কাটাগড় মেলা থেকে ভাস্তের জন্য খেলনা পিস্তলটি কিনেছি। শুধুমাত্র শখ করে খেলনা পিস্তলটি কোমরে গুঁজে ছবি তুলে পোস্ট করেছি। এরপর নানান জন কমেন্ট করে। আসলে এটা আমার ঠিক হয়নি। ভুল হয়েছে। পরে ছবিটি ডিলিট করে দিয়েছি।’ এ ব্যাপারে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রান্ত সিদ্দিকী বলেন, এ বিষয়ে তাকে জিজ্ঞেস করলে সে জানায় কাটাগড় মেলা থেকে ভাস্তের জন্য একটা প্লাস্টিকের খেলনা পিস্তল কিনেছে।

সেই পিস্তলের ছবিসহ শখ করে ফেসবুকে ছবি পোস্ট করেছে। উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ মোরতুজা আলী তমাল বলেন, বিষয়টি জানতে পেরেছি। তবে এটা খেলনা পিস্তল হোক আর যাই হোক সামাজিক যোগাযোগ মাধ্যমে সবকিছু প্রকাশ করা ঠিক নয়। এটা তার ব্যক্তিগত বিষয়। এর দ্বায়ভার সংগঠন বহন করবে না। আমরা কোনো অপরাধীকে প্রশ্রয় দিই না। কেউ যদি সংগঠনের নাম ব্যবহার করে অন্যায় করে থাকে প্রয়োজনে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here