ময়মনসিংহের গৌরীপুরের শ্যামগঞ্জ বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ড

0
ময়মনসিংহের গৌরীপুরের শ্যামগঞ্জ বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ড

প্রেসনিউজ২৪ডটকমঃ মোহাম্মদ সাইফুল আলম, ময়মনসিংহ জেলা প্রতিনিধি: ময়মনসিংহের গৌরীপুরের শ্যামগঞ্জ বাজারে বুধবার (২২ মার্চ) রাতে ভয়াবহ অগ্নিকাণ্ড শতাধিক দোকান ভস্মীভূত হয়েছে। ফায়ার সার্ভিসের ৮ টি ইউনিট টানা ৩ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

অগ্নিকাণ্ডে প্রায় ১৫ থেকে ২০ কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।প্রত্যক্ষদর্শীরা জানান বুধবার রাত প্রায় সাড়ে ৯ টায় মদকপট্টি নামক স্থানের শম্ভুর চা দোকানের আশেপাশ থেকে অগ্নিকাণ্ডের সুত্রপাত হয়। মুহুর্তের মধ্যে আগুন পার্শ্ববর্তী দোকান গুলোতে ছড়িয়ে পড়ে। সংবাদ পেয়ে পূর্বধলা থেকে ফায়ার সার্ভিসের ১ টি ইউনিট আগুন নেভানোর চেষ্টা করে ব্যর্থ হলে পর্যায়ক্রমে গৌরীপুর, নেত্রকোনা ও ঈশ্বরগঞ্জ থেকে আরও ৭ টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে আনতে যুক্ত হয়।

ফায়ার সার্ভিসের ৮ টি ইউনিট, ফায়ার ফাইটার এলাকাবাসী সহ স্বেচ্ছাসেবী সংগঠন “এসো গৌরীপুর গড়ি”র সদস্যদের চেষ্টায় রাত প্রায় সোয়া ১২ টায় আগুন নিয়ন্ত্রণে আসে। রাতেই ঘটনাস্থল পরিদর্শনে করেন গৌরীপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান, গৌরীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ফৌজিয়া নাজনীন, পূর্বধলা উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদ হাসান প্রিন্স, গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোমনাথ সাহা, লেখক সাংবাদিক মোহাম্মদ সাইফুল আলম প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here