নারায়ণগঞ্জে দৈনিক দেশ রূপান্তর পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন

0
নারায়ণগঞ্জে দৈনিক দেশ রূপান্তর পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালন

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, আওয়ামী লীগের এমপি হিসেবে নয়, কর্মী হিসেবে বলছি- বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আমাদের বাচ্চাদের আগামী দিনের ভবিষ্যৎ। বঙ্গবন্ধুকে হত্যা করে আমাদের ভবিষ্যৎ নষ্ট করে দেওয়া হয়েছিল। আল্লাহ মাফ করুক, যে ষড়যন্ত্র শুরু হয়েছে, কালে যদি উনার কোন ক্ষতি হয়, এই দেশ এমন জায়গায় চলে যাবে।

সেখান থেকে উঠে আসা কঠিন হবে। রবিবার (১২ মার্চ) বিকেল ৪টায় ফতুল্লা খান সাহেব ওসমান আলী ষ্টেডিয়াম সংলগ্ন তক্কার মাঠ এলাকায় দৈনিক দেশ রূপান্তর পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। উন্নয়নের কথা উল্লেখ করে তিনি বলেন, আগামী কয়েক দিন পরেই শুরু হতে যাচ্ছে টেকনিকাল কলেজের কাজ, খুব শিঘ্রই আমরা ভিত্তিপ্রস্থর স্থাপন করবো। আর সড়কের ওপাশে হবে বঙ্গবন্ধু প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, মেডিকেল কলেজ, শেখ কামাল আইটি স্টিটিউট।

লিংক রোড এর আশেপাশে যেভাবে তৈরি করা হচ্ছে। আল্লাহ রহমতে নারায়ণগঞ্জের মানুষকে আর ঢাকায় যেতে হবে না। ডিএনডি প্রকল্প এখনো শেষ হয় নাই। সারা পৃথিবীতে আর্থিক সংকট দেখা দিয়েছে। এ কারণে, এই কাজ গুলো হয়ে গেলে নারায়ণগঞ্জ যে প্রাচ্যের ডান্ডি সেই জায়গাতে চলে আসবে। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ প্রসঙ্গে ইঙ্গিত দিয়ে তিনি বলেন, আমি নির্বাচন করবো কি না জানিনা। আমি বাঁচবো কি না তাও জানিনা।

তবে মানুষের জন্য কাজ করতে পারলে আমার ভাল লাগে। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহ নিজাম, ফতুল্লা থানা আওয়ামী লীগ নেতা মোস্তফা কামাল, জাহাঙ্গীর আলম, মোবারক হোসেন, বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি নোমান চৌধুরী সুমন, এশিয়ান টিভির জেলা প্রতিনিধি হাবিবুর রহমান, ফতুল্লা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিয়াজ মোঃ মাসুম, বন্দর প্রেসক্লাবের সহ সভাপতি আমীর হোসেন প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে দেশ রূপান্তরের প্রতিষ্ঠাতা সম্পাদক প্রয়াত অমিত হাবিবের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। এছাড়া আর্ত মানবতার সেবায় দেশ রূপান্তর’ এই শ্লেগানকে সামনে রেখে প্রতিষ্ঠা বার্ষিকীর আয়োজনের খরচ কমিয়ে হার্টে ৩টি ছিদ্র ও হার্ট ব্লক নিয়ে গুরুতর অসুস্থ্য ১৮ মাসের শিশু ফুল এর চিকিৎসার জন্য নগদ বিশ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়। এছাড়া এশিয়ান টেলিভিশনের ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দেড়শ মাদ্রাসা শিক্ষার্থীকে নতুন কাপড় প্রদান করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here