সাব্বির আলম খন্দকার হত্যা মামলার প্রধান আসামী জাকির খানের জামিন আবেদন নামঞ্জুর

0
সাব্বির আলম খন্দকার হত্যা মামলার প্রধান আসামী জাকির খানের জামিন আবেদন নামঞ্জুর

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জে আলোচিত ব্যবসায়ী নেতা সাব্বির আলম খন্দকার হত্যা মামলায় প্রধান আসামী জাকির খানের জামিন নামঞ্জুর করেছে আদালত। এর আগে, মামলার বাদি নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক আহ্বায়ক ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা এড. তৈমুর আলম খন্দকারকে জেরা করে আসামী পক্ষের আইনজীবী সোমবার (৬ ই মার্চ) দুপুরে নারায়ণগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালত উম্মে সরাবান তহুরার আদালত এ জামিন নামঞ্জুর করেন।

এর আগে, কড়া নিরাপত্তায় দুপুর ১২টার দিকে জাকির খানকেআদালতে আনা হয়। ব্যবসায়ী নেতা সাব্বির আলম খন্দকার হত্যা মামলাটি রাজনৈতিক ভাবে ব্যাবহার করা হচ্ছে দাবি করে, আদালতের অনুমোতি ক্রমে এড. তৈমুর আলম খন্দকারকে জেরা করা হয়েছে বলে জানায় জাকির খানের পক্ষের আইনজীবী মো. রবিউল হোসেন। তিনি বলেন, জেরা এখনো সমাপ্ত হয়নি। তাকে আরও জেরা করা হবে এবং এর জন্য আগামী ৭মে তারিখ নির্ধারণ করেছে আদালত। আমরা জাকির খানের জামিন আবেদন করেছিলাম কিন্তু আদালত সেটা নামঞ্জুর করেছে।

মামলার বাদি এড. তৈমুর আলম খন্দকার বলেন আমি আগেও এই মামলায় সাক্ষ্য দিয়েছি। আজকে আমাকে জেরা করা হয়েছে। সাব্বির আলম খন্দকারের পক্ষে আইনজীবী খন্দকার ফাতেমা-তুজ জোহরা শবনম বলেন, ‘আজকে আসামী পক্ষ মামলার বাদিকে জেরা করেছে। তাদের জেরা শেষ হয়নি, তাই ৭ মে তারিখ নির্ধারণ করা হয়েছে। এছাড়া, জাকির খানের জামিন আবেদন করা হয়েছিলো কিন্তু আদালত সেটা নামঞ্জুর করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here