ভোলার লালমোহনে দোকান থেকে ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার

0
ভোলার লালমোহনে দোকান থেকে ব্যবসায়ীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রেসনিউজ২৪ডটকমঃ ভোলা প্রতিনিধি॥ ভোলার লালমোহনে দোকান থেকে মো. খোকন বয়াতি (৩০) নামের এক জুতা ব্যবসায়ীর গলায় ফাঁস লাগানো ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।গতকাল সোমবার সন্ধ্যা ৬ টার দিকে উপজেলার ডাওরী বাজারে তাঁর দোকান কালমা সু গ্যালারী থেকে এ লাশ উদ্ধার করা হয়। নিহত মো. খোকন বয়াতি উপজেলার কালমা ইউনিয়নের কালমা গ্রামের পঞ্চত আলী বয়াতির ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, সে দীর্ঘ কয়েক বছর যাবত ডাওরি বাজারে ব্যবসায়ীক প্রতিষ্ঠান কালমা সু গ্যালারী পরিচালনা করে আসছিলেন। নুহা নামের তাঁর ৬ বছর বয়সী একটি কন্যা শিশু সন্তান রয়েছে। তাকে উদ্দেশ্য করেই আত্মহত্যার আগে তিনি একটি চিরকুট লিখে গেছেন। লালমোহন থানার উপ-পরিদর্শক (এসআই) মো. শাহাজাহান এ তথ্য নিশ্চিত করে বলেন, খোকন বয়াতি তাঁর ব্যবসায়িক প্রতিষ্ঠানের সিলিং ফ্যানের সঙ্গে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেছেন।

তাঁর ঝুলন্ত লাশের পাশ থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়েছে। চিরকুটে তিনি তাঁর একমাত্র কন্যা সন্তান নুহাকে উদ্দেশ্য করে লিখেছেন, আমার একমাত্র মেয়ে নুহাকে যেন আমার ভাগ্নের সঙ্গে বিয়ে দেয়া হয়, আমার মৃত্যুর জন্য কেউ দায়ী না। পুলিশের এ কর্মকর্তা আরও জানান, খোকন আত্মহত্যা করার সময় কালমা সু গ্যালারীর সাটার চাপানো ছিল। তবে তিনি ব্যবসায়ীক লোকসান কিংবা পারিবারিক কোনো কারনে আত্মহত্যা করেছে কিনা না তা স্পৃষ্ট নয়।

লালমোহন থানার ওসি তদন্ত মো. এনায়েত হোসেন বলেন, এ ঘটনায় খোকনের পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

Write to Md Kamruzzaman Shahin

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here