মুন্সীগঞ্জে বোন জামাইয়ের ‌সাথে শত্রুতার জেরে তিন শ্যালককে কুপিয়ে জখম

0
মুন্সীগঞ্জে বোন জামাইয়ের ‌সাথে শত্রুতার জেরে তিন শ্যালককে কুপিয়ে জখম

প্রেসনিউজ২৪ডটকমঃ মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জে বোন জামাইয়ের ‌সাথে শত্রুতায় তিন শ্যালককে কুপিয়ে জখম নিজস্ব প্রতিনিধি-মুন্সীগঞ্জে বোন জামাইয়ের সঙ্গে পূর্ব শত্রুতার জের ধরে তার তিন শ্যালককে কুপিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষের লোকজন। মঙ্গলবার  সন্ধ্যা সাড়ে সাতটার দিকে উপজেলার শিলই ইউনিয়নের শিলই গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত তিন জন মো.শামীম বেপারি(৪৫),সোহেল বেপারি(৪০),ইব্রাহীম বেপারি  (৩৫)।প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান,শিলই ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান লিটন বেপারি ছোট ভাই ইসমাইল বেপারী আহত তিন ভাইয়ের বোনজামাই। শিলই গ্রমের ইসমাইল ব্যাপারীদের সঙ্গে স্থানীয় শাহাদাত ব্যাপারীদের জমিজমা নিয়ে বিরোধ চলছিল  ।এ নিয়ে কিছুদিন আগে তাদের মধ্যে দুদফা মারামারির ঘটনা ঘটে। গত দুমাস আগে ইসমাইল বেপারিরা মারপিট করে এলাকা ছেড়ে অন্য এলাকায় গিয়ে  বসবাস করছেন।

মঙ্গলবার ইসমাঈলের ছোটসালক  ইব্রাহীম দিঘীপার বাজারে যায়।সেখানে শাহাদাত মব্যাপারি তার লোকজন নিয়ে ইব্রাহীমকে মারধর করে। ঘটনা শুনে শামীম ও সোহেল বেপারি  বাজারে যায়।সেখানে তিনজনকে চাপাতি, রামদা দিয়ে এলোপাতাড়ি কোপায় শাহাদাত এর লোকজন।ঘটনাস্থল থেকে গুরুতর অবস্থায় তাদের উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যায় স্থানীয় লোকজন।মুন্সীগঞ্জ সদর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শৈবাল বশাক  জানান, রাত আটটার দিকে রক্তাক্ত অবস্থায় আপন তিন ভাইকে হাসপাতালে আনা হয়।

এদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।আহতদের ভাই সোহাগ বেপারি জানান আমার বোন জামাই ইসমাইলের সঙ্গে শাহাদাত ব্যাপারির ঝগড়া ছিল। আমরা তা এড়ানোর চেষ্টা করছিলাম। আমরা শাহাদাতের  ভয়ে ছিলাম।আমার বোন জামাই কে না আমার  তিন ভাইকে  কুপিয়েছে শাহাদাতের লোক জন।আমার দুইভাইএর অবস্থা খুব খারাপ।

আমরা এ ঘটনার বিচার চাই।অভিযোগের বিষয়ে জানতে শাহাদাত বেপারীর মুঠোফোনে  যোগাযোগ করার জন‍্য ফোন দিয়ে সেটি বন্ধ পাওয়া যায়।মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)মো.তারিকুজ্জামান  বলেন,শিলই এলাকায় মারামারি ঘটনার কথা শুনেছি। সেখানে পুলিশ পাঠিয়েছি। তবে কেন, কারা, কি কারণে মারামারির ঘটনা ঘটিয়েছে  বিষয়টি এখনো জানা যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here