মুন্সীগঞ্জ‌ে টঙ্গীবাড়ীতে শিশুর হাত পা বিচ্ছিন্ন লাশ উদ্ধারের ঘটনায় ৩ ঘন্টা ব্যাপী বিক্ষোভ ও মানববন্ধন

0
মুন্সীগঞ্জ‌ে টঙ্গীবাড়ীতে শিশুর হাত পা বিচ্ছিন্ন লাশ উদ্ধারের ঘটনায় ৩ ঘন্টা ব্যাপী বিক্ষোভ ও মানববন্ধন

প্রেসনিউজ২৪ডটকমঃ আনিছুর রহমান রলিন মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে শিশুর হাত-পা বিচ্ছিন্ন লাশ উদ্ধারের ঘটনায় ৩ ঘন্টাব্যাপী বিক্ষোভ ও মানববন্ধন করেছে এলাকাবাসী।আজ বুধবার (১৫ ফেব্রুয়ারি) সকাল ১০ টা হতে দুপুর ১টা পর্যন্ত উপজেলার ধীপুর ইউনিয়ন বাসীর ব্যানারে এ মানববন্ধনে ৬০০/ ৭০০ শত নারী-পুরুষ অংশগ্রহণ করে।

এই উপলক্ষে বিক্ষোভ মিছিলটি সকাল ১০টার দিকে নিহত তাকওয়া আক্তার ফাতেমার বাড়ি হতে বের হয়ে বিক্ষোভ শুরু করে প্রথমে সিদ্ধেশ্বরী বাজারে জড়ো হয়। পরে সেখান হতে ৩ কিলোমিটার পায়ে হেটে রংমেহার কলেজ মাঠে জড়ো হয় বিক্ষোভকারীরা। রংমেহার কলেজ ৪০ মিনিট অবস্থান করে মানববন্ধন শেষে আরো প্রায় এক কিলোমিটার হেঁটে বিক্ষোভ করতে করতে উপজেলা প্রশাসন মাঠে গিয়ে আধঘন্টা মানববন্ধন করে বিক্ষোভকারীরা। পরে দুপুর একটার দিকে তাদের মানববন্ধন ও বিক্ষোভ মিছিল শেষ হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, নিহতের বাবা নূরে আলম মোড়ল, মা পেয়ারা বেগম, স্থানীয় ইউপি সদস্য আব্দুস সালাম ও সাবেক চেয়ারম্যান আলী আহমদ শেখ। বক্তারা এ সময় ওই ঘটনার সুষ্ঠু তদন্ত এবং ওই ঘটনায় মুক্তিপণ দাবকারী ও তার সহাতাকারী আটক আলিনুর ও মোক্তার হোসেনের ফাঁসি দাবি করেন। এ ব্যাপারে টঙ্গীবাড়ী থানা ওসি রাজিব খান বলেন, এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে‌। আসামীদের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here