তালতলীতে সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

0
তালতলীতে সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে মানববন্ধন

প্রেসনিউজ২৪ডটকমঃ তালতলী (বরগুনা) প্রতিনিধি বরগুনার তালতলীতে সংবাদ প্রকাশের জের ধরে তালতলী সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ও দৈনিক মানবকন্ঠ পত্রিকার সাংবাদিক শাহাদাৎ হোসেনের নামে হয়রানি মূলক মিথ্যা চাঁদাবাজি মামলা করার প্রতিবাদে বুধবার মানববন্ধন করা হয়েছে।

তালতলী প্রেসক্লাবের সভাপতি মুঃ আব্দুল মোতালিব এর সভাপতিত্বে মানববন্ধনে সঞ্চালনা করেন তালতলী সাংবাদিক ইউনিয়নের সভাপতি ইউসুফ আলী। মানববন্ধন সমাবেশে বক্তব্য রাখেন, তালতলী রিপোর্টার্স ইউনিটির সভাপতি মাওলানা জোবায়ের হোসেন, তালতলী সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক হাইরাজ মাঝি, রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক এইচএম জলিল আহমেদ, তাললতলী সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন।

তালতলী সাংবাদিক সমন্বয়ে পরিষদ আয়োজিত এই কর্মসূচিতে ৪ টি সাংবাদিক সংগঠনের নেতারাসহ বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন নিউজ পোর্টালে কর্মরত সাংবাদিকসহ স্বেচ্ছাসেবী ও সুশীল সমাজ অংশ নেন।এ সময় বক্তারা অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানিয়ে বলেন, তালতলী তাপবিদ্যুৎ কেন্দ্রের বিভিন্ন মালামাল পাচার করে ভাঙ্গারি ব্যবসায়ী মশিউর।

এ সংবাদ সাংবাদিকরা বিভিন্ন পত্রিকায় প্রকাশ করলে মশিউর ওই সাংবাদিকদের বিরুদ্ধে মিথ্যা চাদাবাজি মামলা দায়ের করেন। এ চাঁদাবাজি মামলার অন্যতম সাক্ষী মিলনের ঘর থেকে গত ৭ ফেব্রুয়ারি ২৩০ কেজি তামার তার উদ্ধার করে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here