না’গঞ্জে বীর মুক্তিযোদ্ধা মফিজুল ইসলামের ৯ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া অনুষ্ঠিত

0
না’গঞ্জে বীর মুক্তিযোদ্ধা মফিজুল ইসলামের ৯ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে দোয়া অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ ভাষা সৈনিক, বীর মুক্তিযোদ্ধা, বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় কমিটির সদস্য, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ভারপ্রাপ্ত আহ্বায়ক মফিজুল ইসলাম এর ৯ম মৃত্যু বার্ষিকী উপলক্ষে পরিবার বর্গের আয়োজনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১১ ফেব্রুয়ারী) বিকেলে নগরীর চাষাড়া চাঁনমারি মফিজুল ইসলাম আবাসিক এলাকায় নিজ বাসভবনে এ দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ -৪ আসনের সাংসদ একেএম শামীম ওসমান। এসময় সংক্ষিপ্ত এক বক্তব্যে সাংসদ একেএম শামীম ওসমান বলেন, প্রয়াত মফিজ চাচা রাজনীতিতে আমাদের একজন প্রিয় মানুষ ছিলেন। আমাদের তার সন্তানের মতো ভালোবাসতেন। তিনি দেশের সাধারন মানুষের জন্য রাজনীতি করেছেন।

তাকে হারিয়ে আমাদের জেলা ও মহানগর আওয়ামীলীগের অপূরণীয় ক্ষতি হয়েছে। আমি আশা করি, আপনারা সবাই প্রয়াত আওয়ামীলীগ নেতা মফিজুল ইসলামের জন্য দোয়া করবেন, আল্লাহ-তায়ালা যেনো তাকে বেহেশত নসিব করেন। এছাড়াও শামীম ওসমান বলেন, বিএনপি বর্তমানে আম্মাজান গ্রুপ ও ভাইয়া গ্রুপ নামে দুইটি দলে বিভক্ত হয়ে পড়েছে। ২০২৪ সালের নির্বাচন নিয়ে ভাইয়া গ্রুপের কোনো মাথা ব্যথা নেই। তারা ২০২৮ সালের নির্বাচন নিয়ে ভাবছে। তবে আওয়ামী লীগ যাতে পুনরায় ক্ষমতায় যেতে না পারে সেজন্য তারা দেশকে অস্থিতিশীল করতে নানাভাবে ষড়যন্ত্র করছে।

এ সময় দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র মোকাবেলায় দলীয় নেতা-কর্মীদের সতর্ক থাকার আহ্বান জানিয়ে শামীম ওসমান বলেন, লন্ডনে পলাতক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান নিজের অসুস্থ মায়ের কথা চিন্তা করেন না, তিনি কিভাবে দেশের মানুষের কথা চিন্তা করবেন? তারপরেও বিএনপির নেতারা লন্ডনে পলাতক আসামি তারেক রহমানের কথায় কেন লাফাচ্ছেন? মনে রাখবেন, আমরা স্বাধীনতার স্বপক্ষের শক্তি ঐক্যবদ্ধ হয়ে আপনাদের প্রতিরোধ করবো। পরে সংক্ষিপ্ত এক বক্তব্য শেষে প্রয়াত জননেতা মফিজুল ইসলাম এর রুহের মাগফেরাত কামনা করে মিলাদ ও বিশেষ দোয়া পরিচালনা করা হয়।

এ সময় মিলাদ ও দোয়া মাহফিলে আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, সাধারণ সম্পাদক আবু হাসনাত শহিদ মোঃ বাদল, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল আলী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল।

এছাড়াও পরিবার বর্গের মধ্যে উপস্থিত ছিলেন, প্রয়াত মফিজুল ইসলামের বড় সন্তান মাহফুজুল ইসলাম রানা, ছোট সন্তান জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য রাজন, নাতি মাহির ইসলাম, ২০নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা সোহেল করিম রিপন ও যুবলীগ নেতা আল মামুন ইমন প্রমুখ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here