মুন্সীগঞ্জ‌ে টঙ্গীবাড়ী‌তে নিখোঁজের ১৪ দিন পর শিশুর মরদেহ উদ্ধার

0
মুন্সীগঞ্জ‌ে টঙ্গীবাড়ী‌তে নিখোঁজের ১৪ দিন পর শিশুর মরদেহ উদ্ধার

প্রেসনিউজ২৪ডটকমঃ মুন্সীগঞ্জ প্রতি‌নি‌ধিঃ মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ি উপজেলার রাউৎভোগ গ্রামের নিখোঁজ তাকোয়া আক্তার ফাতেমার (২) হাতকাটা মরদহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১১ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে ওই শিশুর বাড়ির পশ্চিম পাশের জঙ্গল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। এর আগে ও শিশু নিখোঁজের ঘটনায় মুক্তিপণ দাবিকারী এক নারীকে গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃত নারী আলিনুর স্বপ্না (৩৫) একই গ্রামের মৃত সাইদ মোল্লার মেয়ে। পরে এই ঘটনায় মুক্তার নামে আর একজনকে গ্রেপ্তার করে পুলিশ। শিশুটি নুরে আলম মোড়ল ও মরিয়ম বেগম দম্পতির সন্তান। মরিয়ম বেগম বলেন, ২৮ জানুয়ারি বাড়ি থেকে ফাতেমা নিখোঁজ হয়। অনেক খোঁজাখুঁজির পর মেয়েকে না পেয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করি। নিখোঁজের কয়েকদিন পর ফাতেমাকে অপহরণ করেছে জানিয়ে দুইজন ব্যক্তি মোবাইল ফোনে ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করে।

বিষয়টি টঙ্গীবাড়ী থানা পুলিশকে জানালে মোবাইল ফোন ট্রাকিং করে অপহরণকারী আলী নুর ও মোক্তার হোসেনকে আটক করে শিশু অপহরণ মামলা রুজু করেন পুলিশ। তাদের পরিবারের দাবি মুক্তিপণের টাকা না দিয়ে পুলিশের কাছে ধরিয়ে দেওয়ায় তার শিশুকে হত্যা করে ফেলে রেখে গেছে অপহরণকারী চক্রটি।এ ব্যাপারে টঙ্গীবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজিব খান দৈ‌নিক মুন্সীগঞ্জ‌ের খবর কে বলেন, খবর পেয়ে সকাল ১০টার দিকে নিহত শিশুর বাড়ির পশ্চিম পাশের জঙ্গল হতে মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। শিশুটির ডান হাতের কোনো আঙুল নেই। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত বলা যাবে।

উল্লেখ্য, গত ২৮ জানুয়ারি শনিবার দুপুরে উপজেলার রাউৎভোগ গ্রামের নূরে আলম মোড়লের মেয়ে তাকোয়া আক্তার ফাতেমা তার মা পিয়ারা বেগমের সঙ্গে রান্নাঘরের পাশে উঠানে খেলা করছিল। এ সময় রান্নাঘর থেকে খাবার ঘরে রাখতে যান পিয়ারা। খাবার রেখে উঠানে এসে দেখেন ফাতেমা সেখানে নেই। পরে আশেপাশে ও আত্মীয়-স্বজনের বাড়িতে খুঁজেও সন্ধান না পেয়ে ফকির দিয়ে কয়েক দফা বাড়িতে বৈঠক বসিয়ে নিখোজেঁর সন্ধান না পেয়ে পরে থানায় সাধারণ ডায়রি করেন নিখোঁজের বাবা নুরে আলম মোড়ল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here