মহেশপুরে আগুনে পুড়ে কৃষকের স্বপ্ন ছায়

0
মহেশপুরে আগুনে পুড়ে কৃষকের স্বপ্ন ছায়

প্রেসনিউজ২৪ডটকমঃ মহেশপুর(ঝিনাইদহ)সংবাদদাতাঃ কৃষক ছাদেক আলীর বসত ঘরে গভীর রাতে আগুন গেলে তার স্বপ্ন ৪টি গরু,২টি ছাগলসহ বসত ঘরের সব আসবাবপত্র পুড়ে ছায় হয়ে গেছে। সেই সাথে কৃষক ছাদেক আলীর অনেক স্বপ্ন পুড়ে ছায় হয়ে গেলো।  ঘটনাটি ঘটেছে মঙ্গলবার গভীর রাতে ঝিনাইদহের মহেশপুর উপজেলার নেপা ইউনিয়নের সীমান্ত বর্তী মোহাম্মদপুর গ্রামে।

সংবাদ পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা নয়ন কুমার রাজবংশী,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেরুননেছা আগুনে ক্ষতিগ্রস্থ কৃষক ছাদেক আলীর বাড়ীটি পরিদর্শন শেষে এক বস্তা চাল ও ৫ হাজার টাকা দিয়ে এসেছেন। এলাকাবাসী জানান, মঙ্গলবার রাত ১টার দিকে হঠাৎ মোহাম্মদপুর গ্রামের কৃষক ছাদেক আলীর বসত ঘরে দাওদাও করে আগুন জ¦লতে দেখে আমরা অনেক চেষ্টা করেছি আগুন নেভানোর জন্য।

কিন্তু এতো আগুন আমরা নেভাতে ব্যর্থ হয়। পরে আগুন নিভে যাওয়ার পর দেখতে পাই কৃষক ছাদেক আলীর ৪টি গরু,২টি ছাগলসহ ঘরের সব আসবাবপত্র গুড়ে ছায় হয়ে গেছে। ইউপি সদস্য মজিবর রহমান জানান, আগুনে কৃষক ছাদেক আলী বাড়ীর সব কিছুই পুড়ে ছায় হয়ে গেছে। আগুনের হাত থেকে কোন কিছুই রক্ষা করা যায়নি।

নেপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সামছুল আলম মৃধা জানান, আগুনে কৃষক ছাদের আলীর সব স্বপ্ন শেষ করে দিয়েছে। তার গায়ের জামা ছাড়া আর কিছুই রক্ষা করা যায়নি। তিনি আরো জানান, বুধবার দুপুরে সংবাদ পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা নয়ন কুমার রাজবংশী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেরুননেছা এসে দেখে গেছেন আর চাল ও কিছু টাকা দিয়ে গেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here