প্রকাশিত সংবাদে সাংবাদিক মামুনের তীব্র নিন্দা ও প্রতিবাদ

0
প্রকাশিত সংবাদে সাংবাদিক মামুনের তীব্র নিন্দা ও প্রতিবাদ

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত বহুল জনপ্রিয় অনলইন পত্রিকা নারায়ণগঞ্জ প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক আবদুল্লাহ আল মামুনকে জড়িয়ে বেশ কটি চক্র মিথ্যা,বানোয়াট,কাল্পকনিক ও উদ্দেশ্য প্রনোদিতভাবে বিভিন্ন যোগাযোগ মাধ্যমে মিথ্যাচার করছে। যা অত্যান্ত মানহানীকর এবং দু:খ জনক।

শুধু তাই নয় ওই চক্রটি আমাদের প্রানপ্রিয় প্রতিষ্ঠান মাই টিভিকে জড়িয়েও কুরুচিপূর্ন মানহানীকর বক্তব্য প্রচার করছে। অথচ যে চক্রটি এর সাথে জড়িত আবুল কালাম আজাদ ও আবুবক্কর সিদ্দিক আমার অফিসে কাজ করত ।  এরা দুজন আমার অফিসে থাকাবস্থায় বিভিন্ন অবৈধ ও নানা অপকর্ম করত।

এসব কারনে তাদের দুজনকে অব্যাহতি দেয়া হয়েছে। এরমধ্যে আবু বক্কর সিদ্দিককে আটো চাঁদাবাজি সহ নানা অপকর্ম করার কারনে তার কাছ থেকে সিদ্ধিরগঞ্জ থানায় মুচলেকা দিয়ে অব্যাহতি দেয়া হয়।তার অন্যতম সহযোগী আবুল কালাম আজাদও বিভিন্ন অপকর্ম সহ অফিস থেকে ল্যপটপ, একটি ক্যামেরা ও অফিসে থাকা গুরুত্বপূর্ন কাগজপত্র নিয়ে গেছে। এসব বিষয়ে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

এসব বিষয় জানাজানির হলে চক্রটি অর্থাৎ আবুল কালাম আজাদ ও আবু বক্কর সিদ্দিক একটি মিথ্যা টাকা লেনদেনের কথা উল্লেখ করে বিভিন্ন যোগাযোগ মাধ্যম সহ নানা অনলাইনে মিথ্যা সংবাদ প্রচার করছে।আর মিথ্যাচারের সাথে জড়িত রয়েছে ওই সকল অনলাইনের কিছু অসাধু লোকজন। অভিযুক্ত আবুল কালাম আজাদ ও আবু বক্কর সিদ্দিক সহ এসকল অপততপরতায় যারা জড়িত তাদের সকলের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here