মহেশপুরে সড়ক দূর্ঘটনায় কলেজ কর্মচারী ও ইউপি সদস্য নিহত

0
মহেশপুরে সড়ক দূর্ঘটনায় কলেজ কর্মচারী ও ইউপি সদস্য নিহত

প্রেসনিউজ২৪ডটকমঃ মহেশপুর (ঝিনাইদহ)সংবাদদাতাঃ ঝিনাইদহের মহেশপুরে সড়ক দূর্ঘটনায় জিয়াউর রহমান ডিগ্রী কলেজের কর্মচারী আরিফুর রহমান (৩০) ও আল আমিন (৪৫) নিহত হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে মহেশপুরÑখালিশপুর সড়কের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে রাস্তা পারা পারের সময় এক পথচারীকে বাচাঁতে গিয়ে মটরসাইকেল নিয়োন্ত্রন হারিয়ে রাস্তার উপর পড়ে গুরুতর ভাবে আহত হয়।

পথচারীরা তাকে উদ্ধার করে প্রথমে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে সেখানে তার অবস্থার অবনতি ঘটলে চিকিৎসক তাকে যশোরে ২৫০ শয্যা হাসপাতালে রেফার করেন। পরে যশোরে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। নিহত আরিফুর রহমান মহেশপুর উপজেলার যুগীহুদা গ্রামের জালাল উদ্দিনের ছেলে।
অপর দিকে আজমপুর ইউনিয়নের মালাধরপুর গ্রামের সাবেক ইউপি সদস্য সড়ক দূর্ঘটনায় গুরুতর ভাবে আহত হয়ে আল আমিন ঢাকায় চিৎিসাধীন থাকায় অবস্থায় শুক্রবার বিকালে মারা যায়।

১৩ ডিসেম্বর বিকালে কোটচাঁদপুর-পুড়াপাড়া সড়কের আলামপুর নামক স্থানে দুটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হলে তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মহেশপুর থানার অফিসাস ইনর্চাজ (ওসি) খন্দকার শামীম উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় কেউ বাদী না হওয়ায় লাশ স্বজনদের কাছে দেওয়া হয়েছে । এঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here