মহেশপুরে রক্ত পরীক্ষার ভুল রিপোর্ট দেওয়ার অভিযোগে ক্লিনিক মালিকের বিরুদ্ধে মামলা

0

প্রেসনিউজ২৪ডটকমঃ ঝিনাইদহ প্রতিনিধি :ঝিনাইদহের মহেশপুরে মেডিকেল টেকনোলজিস্ট না হয়েও রক্ত পরীক্ষা করা ও ভুল রিপোর্ট প্রদানের অভিযোগে গ্রীন ল্যাব মেডিক্যাল সার্ভিসেস লিমিটেড এর মালিক উজ্জল কুমার বিশ্বাসের নামে আদালতে মামলা দায়ের করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছে মামলার আইনজীবী এ্যাড. মনিরুজ্জামান লাল। গতকাল বিকালে মামলাটি গ্রহন করে তা সিআইডি কে তদন্তের নির্দেশ দিয়েছে আমলী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মহেশপুর আদালত। যার নাম্বার সিআর ৪৬৩/ ২২। মামলাটি দায়ের করেন আজিজুর রহমান নামের এক রোগী।মামলার বাদী পক্ষের আইনজীবী এ্যাড. মনিরুজ্জামান লাল অভিযোগ পত্রের ভিত্তিতে জানান, আজিজুর রহমান শারীরিক অস্বুস্থতায় ১৭/১১/২২ তারিখে মহেশপুর শহরের গ্রীনল্যাব মেডিক্যাল সার্ভিসে চিকিৎসার জন্য যায়।

এরপর প্রতিষ্ঠানের মালিক উজ্জল কুমার বিশ্বাস মেডিকেল টেকনোলজিস্ট না হয়েও রক্তের কয়েকটি পরীক্ষা করে ভুল রিপোর্ট প্রদান করে। যা তার স্বাস্থের জন্য ঝুকি হয়ে পড়ে। এরপর সেই পরীক্ষা আরো কয়েকটি জায়গা করলে তার রিপোর্ট ভুল বলে প্রমান পাওয়া যায়। এছাড়াও তিনি দীর্ঘদিন ধরে জাল-জালিয়াতির মাধ্যমে এমন প্রতারনা করে আসছে বলেও বাদী উল্লেখ করেন।

গতকাল আদালত মামলাটি নথিভুক্ত করে সত্যতা নিশ্চিতের জন্য সিআইডিকে নির্দেশ দিয়েছ্ েএবং আগামী জানুয়ারী মাসের ১১ তারিখের মধ্য প্রতিবেদন দিতে বলা হয়।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here