ভোলায় চোরাই অটোরিক্সা,ব্যাটারীসহ তিন চোর চক্রের সদস্য আটক

0
ভোলায় চোরাই অটোরিক্সা,ব্যাটারীসহ তিন চোর চক্রের সদস্য আটক

প্রেসনিউজ২৪ডটকমঃভোলা প্রতিনিধি॥ভোলার চরফ্যাশনে ৬ টি অটোরিক্সা ১৮ টি ব্যাটারীসহ হযরত আলীমিজান (৪৯), হাবিব (২৪) ও ইউসুফ (৫৫) নামের চোর চক্রের তিনসদস্যকে আটক করেছে চরফ্যাশন থানা পুলিশ।চরফ্যাশন থানার উপ-পরিদর্শক (এসআই) প্রবোধ দাশের নেতৃত্বে ভোলার বাংলাবাজার ও কালীবাড়ি রোড এলাকায় থেকে তাদেরআটক করা হয়।

চরফ্যাশন থানা সূত্রে জানাযায়, প্রায় দুই সপ্তাহ পূর্বেজাহিদুল ইসলাম নোমান নামের এক ব্যক্তির একটি অটোরিক্সাচুরি হওয়ার অভিযোগের প্রেক্ষিতে চরফ্যাশন থানায় দায়ের করাএকটি মামলার তদন্ত করতে গিয়ে চরফ্যাশন থানার উপ-পরিদর্শক(এসআই) প্রবোধ দাশের নেতৃত্বে পুলিশের একটি টিম তথ্যপ্রযুক্তি মাধ্যমে গত ৩০ নভেম্বর বাংলাবাজার পুলিশতদন্তকেন্দ্রের সহায়তায় অটোরিক্সা চোর চক্রের প্রধান আসামিহযরত আলী মিজানকে বাংলাবাজার এলাকা থেকে আটক করা হয়।

তার দেয়া তথ্য মতে ভোলার বাংলাবাজার ও কালীবাড়ি রোড এলাকায়অভিযান চালিয়ে চোর চক্রের আরো দুই সদস্য হাবিব ওইউসুফকে চোরাইকৃত ৬ টি অটোরিক্সা ও ১৮ টি ব্যাটারি সহআটক করা হয়।প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকৃতরা জানায়, তারা বিগতকয়েক মাস যাবৎ ড্রাইভারদের সঙ্গে বন্ধুত্বসূলভ আচরণ করেকোল্ডড্রিংসের মধ্যে চেতনানাশক ঔষধ মিশিয়ে কৌশলেপানকরিয়ে ব্যাটারি চালিত অটোরিক্সা চুরি করে আসছে।

তারাচোরাই অটোরিক্সার বিভিন্ন যন্ত্রাংশ খুলে আলাদা আলাদা ভাবে বিক্রয় করত এবং অটোরিক্সার ব্যাটারি আসামি ইউসুফেরব্যাটারির দোকানে বিক্রয় করত।চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ মো. মোরাদ হোসেন এ তথ্যনিশ্চিত করে বলেন, আটককৃত আসামিদের দেওয়া তথ্য যাটাই-বাচাই করে চোর চক্রের অন্যান্য সদস্যদের শনাক্তপূর্বক গ্রেফতারেঅভিযান অব্যাহত রয়েছে। তাদের বিরুদ্ধে এর আগেও ভোলা জেলারবিভিন্ন থানায় একাধিক চুরির মামলা রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here