মুন্সীগঞ্জে ফ্রি চিকিৎসা ক্যাম্প উদ্বোধনী অনুষ্ঠানে এলজিআরডি মন্ত্রী মোঃ তাজুল ইসলাম

0
মুন্সীগঞ্জে ফ্রি চিকিৎসা ক্যাম্প উদ্বোধনী অনুষ্ঠানে এলজিআরডি মন্ত্রী মোঃ তাজুল ইসলাম।

প্রেসনিউজ২৪ডটকমঃ মুন্সীগঞ্জ প্রতিনিধি : স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি বলেছেন,বিএনপি এখন ছিনতাই কারী দলে পরিনত হয়েছে। তাই এ দল থেকে সকলকে সাবধান হয়ে নিজেদের সম্পদ রক্ষায় সতর্ক থাকার আহ্বান জানান তিনি।

শনিবার দুপুরে মুন্সীগঞ্জ সদরের মিরকাদিম পৌরসভার গোয়াল ঘুন্নী এলাকায় ফ্রি প্লাষ্টিক সার্জারী ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দিতে এসে একথা বলেন মন্ত্রী। সাবেক এমপি আলহাজ্ব নূর মোহাম্মদের সভাপতিত্বে আলোচনা সভায় তাজুল ইসলাম আরো বলেন,বিএনপি কথায কথায় নির্বাচন বর্জন করে। নির্বাচনে না এসে ক্ষমতায় যেতে চায় এই দলটি।

বিএনপির ধারণা আওয়ামী লীগের লোকেরা তাদের ভোট দিয়ে দিবেন। মন্ত্রী আরো বলেন, বিএনপি শুধু সমালোচনা করা ছাড়া আর কোন কিছুই করতে পারে না। বলেন,আওয়ামী লীগকে স্বীকার না করেন,আওয়ামী লীগের উন্নয়নকেতো স্বীকৃতি দিবেন? তাজুল ইসলাম আওয়ামী লীগ ও বিএনপির শাসন আমলের উন্নযনের তফাত তুলে ধরে বক্তব্য রাখেন।

উল্লেখ্য যে, যমুনা ব্যাংক ও যমুনা ব্যাংক ফাউন্ডেশনের অর্থায়নে সারা দেশের ৬৩৪ জন ঠোঁট কাটা, তালুকাটা ও শরীরের বিভিন্ন অংশে পোড়া রোগীদের বিনা মূল্যে নেদার ল্যান্ডের বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা প্লাষ্টিক সার্জারী কার্যক্রম চালাচ্ছেন। যা কিনা মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চার ডিসেম্বর পর্যন্ত চলমান থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here