মুন্সীগঞ্জ‌ে লৌহজংয়ে দুই পরিবহনের শ্রমিকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া                 

0
মুন্সীগঞ্জ‌ে লৌহজংয়ে দুই পরিবহনের শ্রমিকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া                 

প্রেসনিউজ২৪ডটকমঃ মুন্সীগঞ্জ প্রতিনিধি: ঢাকা-মাওয়া-লৌহজং-বালিগাঁও সড়কে চলাচলরত গাংচিল পরিবহন ও ইলিশ  পরিবহনের  শ্রমিকদের মধ্যে  বুধবার সকাল  থেকে  বেলা ১২ টা পর্যন্ত ধাওয়া পাল্টা ধাওয়ার  ঘটনা ঘটে । ঘটনার খবর পেয়ে লৌহজং থানা পুলিশ ঘটনা স্থলে  এলে পরিবেশ শান্ত হয় ।  তবে  এলাকায় উত্তেজনা বিরাজ করছে । ইলিশ পরিবহনের যাএী মো. রাইসুল ইসলাম জানান, বুধবার সকাল  ৮টায় লৌহজংয়ের খেতের পাড়া বাসস্ট্যান্ড থেকে ইলিশ পরিবহনের বাসটি ঢাকার উদ্যোশ্যে ছেড়ে গেলে এই পরিবহনটির আগে পরে আরো দুটি  গাংচিল পরিবহন ঢাকার উদ্দ্যেশে ছেরে যায় ।

এতে মালিঅংক পর্যন্ত ইলিশ পরিবহনে যাএী  উঠতে বাধা গ্রস্থ্য করে ।  এক পর্যায়ে ইলিশ পরিবহনের যাএীরা ক্ষিপ্ত হয়ে  গাংচিল পরিবহনের হেলপারকে মারধর করে । এরপর গাংচিল পরিবহনটি মালিঅংক বাজারে এসে  সড়কে ব্যারিকেট দিলে শুরু হয় দুই পরিবহনের শ্রমিকদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া । এই ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষ লৌহজং থানায় অভিযোগ দায়ের করেছে  ।ইলিশ পরিবহনের সভাপতি মো. আলী আকবর শেখ জানান, ইলিশ পরিবহন চলাচলে গাংচিল পরিবহন বরাবর বাধা প্রদান করে আসছে ।

খেতের পাড়া বাসস্ট্যান্ড থেকে ইলিশ পরিবহনটি ছেড়ে গেলে গাড়িটির আগে পরে দুটি গাংচিল গাড়ি ছেড়ে প্রতিবন্ধকতার সৃষ্ঠি করে প্রতিনিয়ত এই জন্য রাস্তায়  যানজটের সৃষ্ঠি হতে এই সড়কে প্রতিনিয়ত । গাংচিল পরিবহনের শ্রমিক কর্মকর্তারা কখনোই চায়নি এই সড়কে অন্য আরেতটি পরিবহন চলাচল করুক । কিন্তু  যাএীরা চায় ভোগান্তির অপর নাম এই গাংচিল পরিবহনের দুর্ভোগ থেকে পরিএান । অপর দিকে  গাংচিল পরিবহনের সুপারভাইজার ফারুক খালাসি  জানান, বুধবার সকালে  ইলিশ পরিবহনের শ্রমিকরা গাংচিল পরিবহনের শ্রমিকদের উপর হামলা চালিয়েছে ।

আমরা এর সুষ্ঠ্য সমাধান চাই এই হামলার কোন সমাধান না হলে গাংচিল পরিবহন বন্ধ রাখা হবে । গাংচিল পরিবহনের শ্রমিকদের হট্রগোলের কারনে ইলিশ পরিবহন  ও বন্ধ রাখে কতৃপক্ষ । এই দিকে সারা দিন দুইটি পরিবহন বন্ধ থাকার কারনে  লৌহজং, টঙ্গীবাড়ি ও আশপাশের এলাকার সাধারন যাএীরা  ভোগান্তিতে পরেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here