দিনাজপুর ফুলবাড়ীতে প্রতিবেশীর হামলায় গুরুতর আহত এক গৃহিণী

0
দিনাজপুরের ফুলবাড়ীতে প্রতিবেশীর হামলায় গুরুতর আহত হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি এক গৃহিণী

প্রেসনিউজ২৪ডটকমঃ জেলা সংবাদদাতা: দিনাজপুরের ফুলবাড়ীতে প্রতিবেশীর হামলায় গুরুতর আহত হয়ে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছেন আতা বানু নামের এক গৃহিণী। গত শনিবার সকাল ৬:৩০ মিনিটে এ ঘটনাটি ঘটে। আহত আতা বানু উপজেলার শিবনগর ইউনিয়নের পলি শিবনগর গ্রামের রফিকুল ইসলামের স্ত্রী।

স্বামী রফিকুল ইসলামও হামলায় আহত হন তবে তিনি প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি আসেন। এ হামলার প্রতিবাদে তাদের ছোট ছেলে শাহানুর রহমান বাদী হয়ে ফুলবাড়ী থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগের সূত্র মতে হামলাকারীরা হলেন একই গ্রামের বাসিন্দা বেলাল সরদার,তার ছেলে তহিবুর সরদার,তারিকুল সরদার সহ তাদের পরিবার ও বহিরাগত আরো ৪-৫ জন।অভিযোগে উল্লেখ রফিকুল ইসলাম ও তার পরিবার যে বাড়িতে বসবাস করেন ,এটি প্রতিবেশী বেলাল সরদার নিজের জায়গা বলে বহুদিন থেকে দাবি করে আসছিল। এ বিষয়কে কেন্দ্র করে দীর্ঘদিন থেকে দুই পরিবারের ঝগড়া বিবাদ লেগেই থাকতো।

এরেই জের ধরে ঘটনার দিন সকালে রফিকুলের বাড়িতে ঢুকে বেলাল সরদার ও তার পরিবারের লোকজন সহ আরো ৪-৫ জন বহিরাগত। এবং ঢুকেই তাদের বাড়ির আসবাবপত্র ,দরজা-জানালা সহ ব্যাপক ভাঙচুর ও লুটপাট করলে রফিকুল ও তার স্ত্রী আঁতাবানু তখন তাদের বাধা দিতে গেলে বেলাল ও তার ছেলেরা রফিকুল ও তার স্ত্রীর উপর চড়াও হয়ে এলোপাতাড়ি মারতে থাকে।

এ সময় রফিকুল ও আতা বানু জীবন রক্ষার্থে চিৎকার করতে থাকলে হামলাকারীরা সেখান থেকে কৌশলে চলে যায়। পরে এলাকাবাসীরা রফিকুল ও আতা বানুকে আহত অবস্থায় সেখান থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়।এ ঘটনার উপযুক্ত বিচার দাবি করেন ভুক্তভোগী পরিবার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here