মুন্সীগঞ্জে মোহনা টেলিভিশনের ১২তম প্রতিষ্ঠা বার্ষিকীর দোয়া অনুষ্ঠিত

0
মুন্সীগঞ্জে মোহনা টেলিভিশনের ১২তম প্রতিষ্ঠা বার্ষিকীর দোয়া অনুষ্ঠিত

প্রেসনিউজ২৪ডটকমঃ মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ মুন্সীগঞ্জে মোহনা টেলিভিশন দর্শক ফোরাম এর উদ্যোগে প্রথম পহরে।মোহনা টেলিভিশনের ১২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মুন্সীগঞ্জ প্রেসক্লাবে আলোচনা সভা ও কেক কাঁটার আয়োজন করা হয়।

মোহনা টেলিভিশনের মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি মোহাম্মদ সুজন সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র হাজ্বী ফয়সাল বিল্পব, কাজী সাব্বির আহম্মেদ দীপুর সঞ্চালনায় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন মুন্সিগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি  শহিদ ঈ হাসান তুহিন, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি সুজন হয়দার জনি,জেলা পরিষদ এর সদস্য  আক্তারুজ্জামান জীবন। মেয়র সাজ্জাদ হোসেন সাগর ,মুন্সিগঞ্জ প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মাসুদ রানা, কায্যকরী সদস্য আব্দুস সালাম,সিনিয়র সাংবাদিক আতিকুর রহমান টিপু,মামুনুর রশীদ,সাংবাদিক।

সবশেষে মোহনা টেলিভিশনের সাবেক ব্যবস্থাপনা পরিচালক মরহুম জিয়াউদ্দিন আহমেদ মজুমদার, চেয়ারম্যান আলহাজ্ব কামাল আহমেদ মজুমদার এম.পি. শিল্প প্রতিমন্ত্রী ও পরিচালক শাহেদ আহমেদ মজুমদার তাদের পরিবার আত্মীয় স্বজন ও মৃত ব্যক্তিদের এবং মোহনা টেলিভিশনের কর্মরত সকল পরিবার সদস্যদের জন্য দোয়া অনুষ্ঠিত হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here