শান্তির প্রতীক পায়রা উড়িয়ে মুন্সীগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে- ২০২২ পালিত

0
শান্তির প্রতীক পায়রা উড়িয়ে মুন্সীগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে- ২০২২ পালিত

প্রেসনিউজ২৪ডটকমঃআনিছুর রহমান রলিন। মুন্সীগঞ্জ প্রতিনিধি :কমিউনিটি পুলিশের মূলমন্ত্র শান্তি-শৃঙ্খলা সর্বত্র’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে মুন্সীগঞ্জে কমিউনিটি পুলিশিং ডে-২০২২ উদযাপন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে শনিবার সকাল ১০ টার দিকে মুন্সীগঞ্জ সুপার মার্কেট সংলগ্ন পুলিশ ফাঁড়ির সামনে থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুলিশ লাইন্সে গিয়ে শেষ হয়। বেলুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে দিবসটি উদযাপন করেন সংসদ সদস্য এডভোকেট মৃনাল কান্তি দাস ও পুলিশ সুপার মোহাম্মদ মাহাফুজুর রহমান আল মামুন,পৌরসভার মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব সহ স্থানীয় অতিথি বৃন্দ।

পরে পুলিশ কনস্টেবল বোরহান উদ্দিন মিলনায়তনে মুন্সীগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ মাহফুজুর রহমান আল মামুনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি মুন্সীগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য এডভোকেট মৃণাল কান্দি দাস। এ সময় বিশেষ অতিথি হিসেবে সরকারি হরগঙ্গা কলেজের অধ্যক্ষ প্রফেসর আব্দুল হাই তালুকদার, সিভিল সার্জন ডা. মো. মঞ্জুরুল আলম, মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব, মিরকাদিম পৌরসভার মেয়র হাজী মোহাম্মদ আব্দুস সালাম.চরকেওয়ার ইউপি চেয়ারম্যান আফছার উদ্দিন ভূয়া,শিলই ইউপি চেয়ারম্যান পারভেজ মৃধা পৌরসভার মহিলা সদস্য নারগিছ আক্তার, সাংবাদিক লাভলু মোল্লা, ও কমিউনিটি পুলিশিং জেলার সভাপতি প্রফেসর প্রবীর কুমার গাঙ্গুলী সহ সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here