ময়মনসিংহের গৌরীপুরে সরকারি খাদ্য বান্ধব কর্মসূচির ৩৮ বস্তা চাল উদ্ধার

0
ময়মনসিংহের গৌরীপুরে সরকারি খাদ্য বান্ধব কর্মসূচির ৩৮ বস্তা চাল উদ্ধার

প্রেসনিউজ২৪ডটকমঃ ময়মনসিংহ জেলা প্রতিনিধি মোহাম্মদ সাইফুল আলম: ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় খাদ্য বান্ধব কর্মসূচির (১৫ টাকা কেজি দরের চাল) ৩৮ বস্তা চাল ও ৫৩ টি খালি বস্তা উদ্ধার করা হয়েছে। শনিবার (২২ অক্টোবর) সকাল ১১ টার দিকে উপজেলার অচিন্তপুর ইউনিয়নের খান্দার গ্রামের মৃত ওয়াজেদ আলীর ছেলে মোঃ নয়ন মিয়া (৪৫) এর বাড়ি থেকে এ চাল ও চালের বস্তা উদ্ধার করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার গৌরীপুর হাসান মারুফ অভিযান পরিচালনা করেন। অভিযানে সহযোগিতা করে গৌরীপুর থানা পুলিশ। এসময় স্থানীয় ইউপি চেয়ারম্যান জায়েদুল ইসলাম, সংশ্লিষ্ট ওয়ার্ড মেম্বার ও স্থানীয় সাধারণ জনগণ উপস্থিত ছিলেন। তবে ঘটনায় জড়িত ব্যক্তি অভিযানের খবর পেয়ে পলাতক হওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার জানান, উদ্ধারকৃত চালের বস্তার গায়ে সরকারি খাদ্য বান্ধব কর্মসূচী লেখা রয়েছে। বস্তা বদলের সময় এগুলো জব্দ করা হয়। জব্দকৃত মালামাল স্থানীয় ইউপি চেয়ারম্যানের জিম্মায় রাখা হয়েছে। স্থানীয়রা জানান অত্র ইউনিয়ন সহ গৌরীপুরে গোয়েন্দা নজরদারী বাড়ালে বড় বড় রাঘববোয়ালদের আইনের আওতায় আনা সম্ভব। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা হয়নি। তবে নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি নেয়া হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here