ভোলায় ইমাম হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন

0
ভোলায় ইমাম হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান শাহীন,ভোলা: ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণে মাওঃ নুরুল ইসলাম (৩৬) নামের মসজিদের ইমাম হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল, সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৮ অক্টোবর) সকাল ১০ টার দিকে শশীভূষণ থানা ওলামা ঐক্য পরিষদের আয়োজনে শশীভূষণ বাজারে বিক্ষিাভ মিছিল শেষে নতুন বাজার বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এবং সকাল ১১ টার দিকে চরফ্যাশন উপজেলা জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের আয়োজনে চরফ্যাশন বাজার সদর রোডে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

শশীভূষণ থানা ওলামা ঐক্য পরিষদের সভাপতি মাওঃ নুরে আলম নুরানীর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের সাধারন সম্পাদক মাওঃ মিজানুর রহমান, শশীভূষণ থানা ওলামা ঐক্য পরিষদের সাধারন সম্পাদক মাওঃ ছালাউদ্দিন, এওয়াজপুর ওলামা ঐক্য পরিষদের সভাপতি মাওঃ রুহুল আমিন,জাহানপুর ওলামা ঐক্য পরিষদেও সভাপতি মাওঃ মোস্তাফিজ প্রমূখ।

বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধনে বক্ততারা বলেন, ইমাম মাওঃ নুরুল ইমলামের হত্যাকারীদের দ্রæত সময়ের মধ্যে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হোক। অন্যথায় ওলামা মাশায়েকরা কঠিন আন্দোলন গড়ে তুলবে। তারা হুশিয়ারী উচ্চারন করে বলেন ভবিষ্যাতে কেউ যদি ওলামা মাশায়েকদের গাঁয়ে হাত তুলে ওই হাত ভেঙ্গে দেওয়া হবে। এসময় দোয়া-মুনাজাত পরিচালনা করেন মাওঃ আব্দুল মালেক ও অনুষ্ঠান পরিচালনা করেন শশীভূষণ থানা ওলামা ঐক্য পরিষদের সহ-সাধারন সম্পাদক মাওঃ হারুন আর রসিদ।

উল্লেখ্য-গত ১৪ অক্টোবর শুক্রবার সকাল ৮ টার দিকে উপজেলার শশীভূষণ থানার এওয়াজপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের কেরাতুল কোরআন মাদ্রাসা সংলগ্ন জমাদার বাড়িতে জমিজমা সংক্রান্ত মামলা উত্তোলনের খরচের টাকার হিসাব নিয়ে বিরোধের জেরে চাচা ও চাচাতো ভাইদের হামলায় আহত মাওঃ নুরুল ইসলাম (৩৬) গুরুতর আহত হন। পরে পুলিশ ও স্থানীয়দেও সহায়তায় চরফ্যাশন হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তার অবস্থা আশস্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সন্ধা সাড়ে ৭ টার দিকে মারা যান তিনি।

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here