মহেশপুরে আদালতের রায় পেয়েও জমি দখল পাচ্ছে না আবুল কাশেম গং, সংবাদ সম্মেলনে অভিযোগ

0
মহেশপুরে আদালতের রায় পেয়েও জমি দখল পাচ্ছে না আবুল কাশেম গং, সংবাদ সম্মেলনে অভিযোগ

প্রেসনিউজ২৪ডটকমঃ  মহেশপুর(ঝিনাইদহ)সংবাদদাতা ঃ ঝিনাইদহের মহেশপুর উপজেলার সলেমানপুর গ্রামের আবুল কাশেম গং আদালতের রায় পেয়েও জমি দখল পাচ্ছে না এমন অভিযোগ করেছেন ভুক্তভোগী পরিবার। মঙ্গলবার সকালে নিজ গ্রামে সাংবাদিক সম্মেলনে সলেমানপুর গ্রামের নুর বক্স মন্ডলের ছেলে আবুল কাশেম এই অভিযোগ করেন।

সাংবাদিক সম্মেলনে আবুল কাশেম সহ বাদিপেক্ষর লোকজন বলেন, ঝিনাইদহ সিনিয়র সহকারী জজ আদালতের সহকারী জজ বুলবুল আহম্মেদের রায়ে দেওয়ানী মোকাদ্দমা যার নং-২৯০/২২ আদেশ নং-৬ তারিখ-১২/৯/২২ইং তারিখে আদেশ দেন ১১নং সলেমানপুর মৌজার ৩০.১৪ একর জমি দেওয়ানী কার্য বিধি আদেশ-৩৯, বিধি-১ ও ১৫১ ধারা মতে দাখিলি অস্থায়ী নিষেধাজ্ঞা আবেদনটি দু-পক্ষের শুনানি শেষে আদালত অত্র মোকাদ্দমা নিষ্পত্তি না হওয়া পর্যন্ত বিবাদীপক্ষ যাতে নালিশি তফসিল বর্ণিত সম্পত্তি হইতে বাদিপক্ষকে বে-দখল করতে না পারে সে মর্মে বিবাদীদের বিরুদ্ধে নিষেধাজ্ঞার আদেশ দেন।

কিন্তু বিবাদীপক্ষ আদালতের আদেশ অমান্য করে বাদিপক্ষকে নানাভাবে হয়রানি করছে।  সাংবাদিক সম্মেলনে আবুল কাশেম আরো বলেন, বিবাদিপক্ষ আজিজুল গংথানায় অভিযোগ করে মহেশপুর থানার এস.আই আলিমুল ইসলামকে দিয়ে তাদের লোকজনকে হয়রানি করছে বলে অভিযোগ করেন। এ বিষয়ে এস.আই আলিমুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, ওই গ্রামে দু পক্ষের জমি জায়গা নিয়ে বিরোধ রয়েছে। আমরা সংবাদ পেয়ে সেখানে যাতে কোন ধরণের বিচ্ছৃঙ্খলা সৃষ্টি না হয় সেজন্য ওই গ্রামে টহল জোরদার করেছি। আমরা কাউকে হয়রানি করিনি। এদিকে ভুক্তভোগী পরিবার আতঙ্কের মধ্যে আছে এবং তাদের উপর হামলা হতে পারে এমন আশঙ্কা প্রকাশ করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here