ময়মনসিংহের গৌরীপুরের ইউএনও জেলার শ্রেষ্ঠ খেতাবে ভূষিত

0
ময়মনসিংহের গৌরীপুরের ইউএনও জেলার শ্রেষ্ঠ খেতাবে ভূষিত

প্রেসনিউজ২৪ডটকমঃ মোহাম্মদ সাইফুল আলম, ময়মনসিংহ জেলা প্রতিনিধি: প্রাথমিক শিক্ষার মনোন্নয়নে বিশেষ অবদান রাখায় ময়মনসিংহ জেলায় শ্রেষ্ঠত্বের মাপকাঠিতে শ্রেষ্ঠ হয়েছেন গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ। বৃহস্পতিবার (৬ অক্টোবর) জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ শফিউল হক জেলায় শ্রেষ্ঠ ইউএনও হিসেবে গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ এর নাম ঘোষণা করেন।

বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করে গৌরীপুর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মনিকা পারভীন বলেন- জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২২ উপলক্ষ্যে তাঁকে জেলায় শ্রেষ্ঠত্বের মর্যাদায় নির্বাচন করা হয়েছে। হাসান মারুফ ২০২০ সনে এ উপজেলায় ইউএনও হিসেবে যোগদানের পর থেকেই প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে আন্তরিকতার সঙ্গে নিরলসভাবে কাজ করে আসছেন।

এ লক্ষ্যে তিনি বিভিন্ন পরিকল্পনা বাস্তবায়ন করেছেন। ইউএনও হাসান মারুফের জন্ম চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে। তাঁর বাবা বীর মুক্তিযোদ্ধা জামাল হোসেন ও মা মনোয়ার বেগম একজন শিক্ষক। তিনি চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় থেকে আন্তর্জাতিক সর্ম্পক বিষয়ে স্নাতকোত্তর পাস করেন। হাসান মারুফ ৩৩তম বিসিএস ক্যাডার হিসেবে প্রশাসনে যোগদান করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here