না’গঞ্জে ডিবি পুলিশের অভিযানে দেশীয় অস্ত্রসহ ডাকাতির প্রস্তুতিকালে ৪ ডাকাত গ্রেফতার

0
না’গঞ্জে ডিবি পুলিশের অভিযানে দেশীয় অস্ত্রসহ ডাকাতির প্রস্তুতিকালে ৪ ডাকাত গ্রেফতার

প্রেসনিউজ২৪ডটকমঃ নারায়ণগঞ্জ জেলা ডিবি পুলিশের একটি চৌকস দল গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান পরিচালনা করে ১টি লোহার চাপাতি, ১টি চাইনিজ কুড়াল, ৩টি টর্চ লাইট এবং ১টি কাটার প্লাসসহ ৪ ডাকাতকে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার করেছে। ডিবি পুলিশের দলটি ২৯/০৯/২০২২ রাত ১০:৪৫ ঘটিকায় নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানাধীন সাদিপুর ইউপিস্থ নয়াপুর বাজারের উত্তর পাশে নয়াপুর ঈদগাহ মাঠের মধ্যে ১০/১২ জন সংঘবদ্ধ ডাকাত দলের অবস্থানের তথ্য পেয়ে বিশেষ অভিযানটি পরিচালনা করে।

অভিযানে ডাকাত দলের মধ্যে থেকে হাতেনাতে উপরোল্লিখিত দেশীয় অস্ত্রশস্ত্রসহ ডাকাত সুমন ভুইয়া, রাসেল, আবুল ও রতনকে গ্রেফতার করেছে। অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) জনাব মোঃ তরিকুল ইসলাম এর নেতৃত্বে ডিবি পুলিশের সোনারগাঁও জোনের ইনচার্জ পুলিশ পরিদর্শক(নিঃ) জনাব মোঃ ইমদাদুল ইসলাম তৌয়ব, এসআই সৈয়দ রুহুল আমিন, এসআই হরবিলাশ, এসআই ফরিদ সংগীয় ফোর্সসহ অভিযানটি পরিচালনা করে।

আটককৃত ডাকাতদের সাথে জড়িত অন্যান্য পলাতক ডাকাতদের গ্রেফতারের চেষ্টা অব্যহত রেখেছেন। এ সংক্রান্তে সোনারগাঁও থানার মামলা নং- ৩৯, তারিখ- ২৯/০৯/২০২২ রুজু করা হয়েছে। গ্রেফতারকৃত আসামি ১। মোঃ সুমন ভুঁইয়া(৩৫), পিতা- মৃত হাবিবুর রহমান ভুইয়া, সাং- মাউরাদি, ২। মোঃ রাসেল(২৯), পিতা- মৃত নুর মোহাম্মদ, সাং- মাউদারি, ৩। আবুল(৩২), পিতা- মৃত হালিম মুন্সি, সাং- মাউরাদি ও ৪। রতন(৩০), পিতা- মৃত জুয়েল, সাং- মাউরাদি, থানাঃ আড়াইহাজার, জেলাঃ নারায়ণগঞ্জদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here