ফুলবাড়ীতে একই স্থানে বারবার ঘটছে দূর্ঘটনা ট্রাক ওমোটরসাইকেল সংঘর্ষে নিহত ১

0

প্রেসনিউজ২৪ডটকমঃ দিনাজপুর জেলা প্রতিনিধিঃদিনাজপুর জেলার ফুলবাড়ী উপজেলার প্রধান রাস্তা নিমতলা মোড়ে ট্রাক মোটরসাইকেলের মধ্যে সংঘর্ষে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালকের মৃত্যু হয়।

মোটরসাইকেল আরোহী নিহত শহিদুল ইসলাম(৬৩)-এর বাড়ী পাশ্ববর্তী বিরামপুর উপজেলার কাটলাহাটের হরিহরপুর গ্রামে। শহিদুল ইসলাম স্টীল ও টিনের তৈরী ট্রাংকের ব্যবসা করতেন। ২২.০৬.২০২২ (বুধবার) সে স্ত্রীসহ তার ব্যবসায়িক মহাজনের হালখাতার আমন্ত্রনে ফুলবাড়ীতে আসেন। হালখাতা শেষে স্ত্রীকে ফুলবাড়ীতেই রেখে তিনি অপর একটি কাজে রংপুরের উদ্দ্যেশে রওনা দেন।

দুপুর ২টায় মোটরসাইকেল চালিয়ে শহিদুল ইসলাম স্থানীয় নিমতলা মোড়ে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ট্রাকের নিচে পড়ে গেলে ট্রাকের চাকায় পিষ্ট হয়েঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহত শহিদুল ইসলাম ২ সন্তানের জনক ছিলেন। এ বিষয়ে ফুলবাড়ী থানায় যোগাযোগ করলে জানা যায় নিহতের লাশ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে।

  উল্লেখ্য, ফুলবাড়ীর নিমতলা মোড় একটি ব্যস্ততম ও দূর্ঘটনাপ্রবণ স্থান। এখানে প্রায়ই সড়ক দূর্ঘটনার ঘটনা ঘটছে। গত ০৩.০৬.২০২২ (শুক্রবার) একই স্থানে ট্রাক মোটরসাইকেলের মধ্যে সংঘষের্র ঘটনায় ৩ মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। দীর্ঘদিন থেকে এলাকাবাসী উক্ত স্থানটিতে স্পীডব্রেকার নির্মানের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ প্রদর্শন করে আসছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here