তালতলীতে ভোট পূনঃ গননার দাবীতে পৃথক দুটি সংবাদ সম্মেলন

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মুঃ আঃ মোতালিব  তালতলী (বরগুনা) প্রতিনিধি॥ বরগুনার তালতলীতে প্রার্থীর পরিবারের ১৫ জন ভোটারের ভোট গ্রহন না করে মেম্বার প্রার্থীকে হারানো ও ফলাফল পুনঃ গননার অভিযোগ পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার তালতলী প্রেসক্লাবে এসে পৃথক দুটি সংবাদ সম্মেলন করেন দুই মেম্বার প্রার্থী।

লিখিত অভিযোগে জানা গেছে, গত বুধবার নির্বাচনের সময় ২নং ছোটবগী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী হারুন তালুকদারের পরিবারের লোকজন ভোট কেন্দ্রে ভোট দিতে গেলে সহকারী প্রিজাইডিং অফিসার মেশিনে অঙ্গুলের ছাপ দিলে ছবি না আশায় ভোট নেননি। প্রিজাইডিং অফিসারের কাছে অভিযোগ দিলে তিনি পরে ভোট নিবে বলে বলে সময় ক্ষেপন করে বের করে দেন।ওই প্রার্থীকে পরিবারের ১৫ ভোটার ভোট দিতে না পারায় মাত্র ৪ ভোটে হেরেছেন।

এটা তাকে সরযন্ত্র মুলক হারানো হয়েছে বলে অভিযোগ করেন। অন্যদিকে কড়ইবাড়ীয়া ইউনিয়নের মাধ্যমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসার প্রতিপক্ষের আপনজন হওয়ায় তাকে বদলের জন্য নির্বাচনের ৭দিনে আগেই দরখাস্ত দেয়া হয়েছিল। অভিযোগের বিষয়টি প্রিজাইডিং অফিসার সিদ্দিকুর রহমান জানতে পেরে ক্ষিপ্ত হয়ে মেম্বার প্রার্থীর ভোটের ফলাফল ঘুরিয়ে দিয়ে প্রতিপক্ষকে জিতিয়ে তাকে হারিয়েছে বলে অভিযোগ করেন ওই ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী শ্যামল দেবনাথ। সংবাদ সম্মেলনে তিনি ভোটের ফলাফল পূনঃ গননার দাবী জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here