গাইবান্ধা সদর বিএনপির আহ্বায়ক ওমর ফারুক সেলু আর নেই

0

প্রেসনিউজ২৪ডটকমঃ গাইবান্ধা সদর বিএনপির আহ্বায়ক ও নাট্যকর্মী-সমাজসেবক ওমর ফারুক সেলু আর নেই। (ইন্না ইলাইহি রাজিউন)। রবিবার (১২জুন) সকাল ৯টায় শহরের ফকিরপাড়ায় নিজ বাসভবনে ইন্তেকাল করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। ব্যক্তি জীবনে তিনি এক ছেলে ও এক মেয়ের সন্তানের জনক।

১৯৫১ সালে সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন সেলু। বাবা মরহুম খন্দকার আজিজুর রহমান তৎকালীন গাইবান্ধা মহকুমার মিউনিসিপ্যালিটির প্রথম চেয়ারম্যান ছিলেন। ১০ ভাই ও ৩ বোনের মধ্যে তিনি সবার বড়। এজন্য সকলে তাকে ভাইজান বলে ডাকতেন।

বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে তিনি জেলা বিএনপির উপদেষ্টা ও সদর থানা বিএনপি’র আহ্বায়ক ছিলেন। এছাড়া গাইবান্ধা নাট্য সংস্থার সহ-সাধারণ সম্পাদক, পাবলিক লাইব্রেরি এন্ড ক্লাবের আজীবন সদস্যসহ নানা সামাজিক সংগঠনের দায়িত্ব পালন করেছেন। সদা হাস্যোজ্জ্বল ও বিনয়ী প্রকৃতির এই মানুষটির প্রয়াণে গাইবান্ধায় শোকের ছায়া নেমে এসেছে।

গাইবান্ধা জেলা বিএনপির নেতাকর্মীরা তার মৃত্যুতে শোকসন্তপ্ত। তার পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন নেতারা। অদ্য বাদ আসর গোরস্থান জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here