চরফ্যাশনে লঞ্চঘাটে যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত টাকা নেওয়ায় যুবকের কারাদণ্ড

0

প্রেসনিউজ২৪ডটকমঃ কামরুজ্জামান শাহীন,ভোলা॥ ভোলার চরফ্যাশন উপজেলার শশীভূষণ থানার চর কলমী ইউনিয়নের বকশি লঞ্চঘাটে সরকারী নির্ধারিত ৫ টাকা স্থলে ১০ টাকা যাত্রীদের কাছ থেকে নেওয়ার অপরাধে মো. সোহাগ (২৪) নামের এক যুবককে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার (১২ মে) দুপুরের দিকে ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও চরফ্যাশন উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) মো. আবু আবদুল্লাহ খান এ দণ্ডাদেশ দেন।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দুপুরের দিকে উপজেলার শশীভূষণ থানার চর কলমী ইউনিয়নের বকশি লঞ্চঘাটে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে যাত্রীদের কাছ থেকে সরকারী নির্ধারিত ৫ টাকা স্থলে ১০ টাকা নেওয়ার সময় মো. সোহাগ নামের এক যুবককে আটক করা হয়।পরে ভ্রাম্যমান আদাতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও চরফ্যাশন উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) মো. আবু আবদুল্লাহ খান ভোক্তা সংরক্ষণ আইন’ ২০০৯ এর আওতায় তাকে ৭ দিনে বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

এ সময় এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও চরফ্যাশন উপজেলা সহকারী কমিশনার ( ভূমি) মো. আবু আবদুল্লাহ খান বলেন, জনস্বার্থে এ কার্যক্রম অব্যাহত থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here