কিডনি নষ্ট গোলাম রসূলের বাঁচার আকুতি! ছুটে গেলেন সুমন রাফি

0

প্রেসনিউজ২৪ডটকমঃ মোঃ রফিকুল ইসলাম ফরিদপুর জেলা প্রতিনিধি: বাঁচার আকুতি দুটো কিডনি নষ্ট হয়ে যাওয়া শয্যাশায়ী মোঃ গোলাম রসূলের (৪৮)। তিনি গত পাঁচ বছর যাবৎ কিডনির সমস্যায় ভুগছেন ও চিকিৎসাধীন রয়েছে। গোলাম রসূলের চিকিৎসায় ইতোমধ্যে প্রায় কয়েক লাখ টাকা খরচ হয়েছে।

চিকিৎসা করাতে প্রয়োজন আরও অনেক টাকার। কিন্তু, তার গরিব পরিবারের পক্ষে এত টাকা সংগ্রহ করা অসম্ভব। এ পরিস্থিতিতে চিকিৎসা চালিয়ে নিতে জরুরি ভিত্তিতে সমাজের বিত্তবান-হৃদয়বান ও শুভাকাঙ্ক্ষীদের কাছে আর্থিক সাহায্য চেয়ে আকুল আবেদন জানিয়েছে গোলাম রসূলের পরিবার। গোলাম রসূল ফরিদপুরের বোয়ালমারী উপজেলার ময়না ইউনিয়নের রানীদোলা গ্রামের সন্তান।

এখবর পাওয়া মাত্র গোলাম রসূলের কাছে একাধিকবার ছুটে গিয়েছেন বোয়ালমারীর বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক, মানবসেবায় যিনি ইতিপূর্বে বোয়ালমারীতে বেশ সাড়াজাগিয়ে তুলেছেন, বিশেষ করে, বিভিন্ন মসজিদ,মাদ্রাসা, মক্তব, অসহায়-দরিদ্র, এতিম-মিসকিনসহ নানাবিধ সমস্যায় জর্জরিত মানুষের সেবায় অগ্রনিভূমিকা পালন করে যাচ্ছে মোঃ সুমন রাফি। ৯ মে মঙ্গলবার দুপুরে আবারো ছুটে যান ও সার্বিক খোঁজরখবর নেন দুটো কিডনি নষ্ট হয়ে যাওয়া গোলাম রসূলের বাড়িতে মানবসেবক, সুমন রাফি।

গোলাম রসূলের রয়েছে চারটি ছেলেমেয়ে, স্ত্রী এবং ৯৮ বসরের কুজো হয়ে যাওয়া বৃদ্ধা মা। কেঁদে কেঁদে মা বলেন আমার গোলাম রসূলকে বাঁচান। এলাকাবাসী জানান, অনেক কষ্ট করে যা ছিল তাই দিয়ে গোলাম রসূলকে তার গরিব পরিবার চিকিৎসা করেছেন।এখন তারা নিরুপায়। এবং গোলাম রসূল সকলের কাছে দোয়া চেয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here